মেইন ম্যেনু

আমি প্রেম করিনি, বিয়ে করিনি, বাচ্চা নেই : বুবলী

shobnom-bubly-actress-500x282

‘আমি প্রেম করিনি, বিয়ে করিনি, বাচ্চা নেই, শাশুড়িও হইনি, নানি হইনি’ জানালেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। কেন এই ঘোষণা? বুবলীর দাবি, এ দেশের মিডিয়াতে কেউ জনপ্রিয়তা পেলেই একটা শ্রেণি তার বিরুদ্ধে কুৎসা রটাতে শুরু করেন। আর সেই রটনার পেছনে সাংবাদিক নয় তবে সাংবাদিক নামধারী কতিপয় ব্যক্তিদের ব্যবহার করা হয়।

বুবলী আজ সোশাল মিডিয়ার ফেসবুক প্রোফাইলে প্রেম বিষয়ে লিখেছেন, প্রেম করছি না, বিয়ে নিয়ে ভাবছি না, বর্তমানে আমি শুধুই আমার চলচ্চিত্র নিয়ে ভাবছি যে কিভাবে দর্শকদের কিছু মানসম্পন্ন কাজ উপহার দেওয়া যায়। ভবিষ্যতে প্রেম

করলে, বিয়ে করলে আপনাদের সবার আগে জানাবো কারণ মিডিয়ার মানুষও মানুষ তাই তাদেরও ব্যক্তিগত সিদ্ধান্ত নেবার অধিকার আছে। জানাবো এ জন্যই বলছি কারণ আপনারা পেশাদারী বিষয়ের পাশাপাশি ব্যক্তিগত বিষয়গুলোও দর্শকদের জানাতে বেশ আগ্রহী।

বুবলী লিখেছেন, গত কয়েক দিন ধরে আসলে এক এক করে এত সাংবাদিক আমার চলচ্চিত্রের খবরের পাশাপাশি আমার এই ব্যক্তিগত ব্যাপারগুলো নিয়ে এত এত প্রশ্ন করছেন আর আমিও উত্তর দিতে দিতে ক্লান্ত। যার জন্য এগুলোর ওপর একটা স্টেটাস দিয়ে একবারে সবাইকে জানিয়ে দিচ্ছি।

বুবলী বলেছেন, আপনাদের ধন্যবাদ যে আপনারা সঠিক তথ্য জানবার জন্য যোগাযোগ করছেন। আর অনেক সাংবাদিক তো আছে কোনো যোগাযোগ না করেই মসলাদার ভুয়া মিথ্যা নিউজ করছেন। তাদের কাছে হয়ত বা স্লোগান হচ্ছে “Negative publicity is the best publicity। না হলে এসব নিয়ে ভুয়া নিউজ করার পেছনে কোনো একটা চক্র কাজ করছে।

উদ্দেশ্যপ্রণোদিত কারণে কিছু নিউজ হচ্ছে উল্লেখ করে বুবলী বলেন, যারা আমার ওপর হিংসার বশবর্তী হয়ে এসব করাচ্ছে। যাই হোক সাংবাদিকদের বলবো ভালো কাজের একটা পরিবেশ নিশ্চিত করার জন্য আপনাদের ভূমিকা অপরিহার্য। তাই সে সুস্থ পরিবেশ নিশ্চিতে শিল্পীদের সহায়তা করতে চেষ্টা করুন।-কালের কণ্ঠ