মেইন ম্যেনু

আশুলিয়ার এক পাকিস্তানি নাগরিকসহ দুইজন আটক

pic-2

সাভার প্রতিনিধি : সাভারে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় একটি চারতলা ভবনের দুটি পোশাক কারখানা দুই বছর ধরে ভাড়া না দিয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর আত্নীয় পরিচয়ে উল্টো দখলের চেষ্টার অভিযোগ উঠেছে দুই কারখানা মালিকের বিরুদ্ধে। এঘটনায় এক পাকিস্তানি নাগরিকসহ দুই জনকে আটক করেছে ডিবি পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় আশুলিয়া প্রেসক্লাবে ভবনটির মালিক ভিকারুন্নেসা নূন স্কুলের সাবেক শিক্ষিকা জেসমিন হাসান এক সংবাদ সম্মেলনে জানান ২০১৪ সাল থেকে নরসিংহপুরের চার তলা ভবনের দ্বিতীয় ও তৃতীয় তলা পাকিস্তানি নাগরিক আরশাদ মাথিয়া এস ২১ এ্যাপরেলস ও চতুর্থ তলা আব্দুর রহমান উপল নামে একব্যাক্তি কেটু ক্যাসুয়াল পোশাক কারখানার নামে দখল করে আছে।

২০১৪ সালের মার্চ থেকে ২০১৬ এর নভেম্বর পর্যন্ত প্রায় এককোটি আশি লক্ষ টাকা বকেয়া ভাড়া থাকলেও ভবন মালিক জেসমিন হাসান ভাড়া চাইতে গেলে কেটু ক্যাসুয়াল কারখানার মালিক নিজেকে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের আত্নীয় পরিচয় দিয়ে বিভিন্ন সময়ে তাকে হুমকী দিয়ে আসছে।

এমতাবস্থায় অন্যকোন উপায় না পেয়ে ভুক্তভোগী জেসমিন হাসান আশুলিয়া থানায় অভিযোগ করলে মঙ্গলবার বিকেলে কেটু ক্যাসুয়াল পোশাক কারখানার মালিক আব্দুর রহমান উপল ও এস ২১ পোশাক কারখানার মালিক পাকিস্তনি নাগিরিক আরশাদ মাথিয়া কে আশুলিয়া থানা পুলিশের সহায়তায় আটক করে ডিবি পুলিশ।

এঘটনায় তদন্ত করে পরবর্তি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে আশুলিয়া থানা পুলিশ।