আশুলিয়ার নয়ারহাটে অভিযান চালিয়ে ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : সাভার আশুলিয়ার নয়ারহাটে অভিযান চালিয়ে আন্তঃজেলা বাস ট্রাক ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে র্যাযব-৪। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ছয় রাউন্ড গুলি, বিভিন্ন মাদকদ্রব্য ও ডাকাতি করা মালামাল উদ্ধার করা হয়।

মঙ্গলবার ভোর রাতে নয়ারহাট এলাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় আরও কয়েকজন ডাকাত সদস্য পালিয়ে যায়।

গ্রেফতার কৃতরা হলো-১) হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার আদিত্যপুর গ্রামের জনিক মিয়ার ছেলে ফকরুল কবির শান্ত। ২) কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার কায়ামারিয়া গ্রামের আশরাফুল ইসলামের ছেলে অনিক ইসলাম হৃদয়। ৩) সাভারের রাজফুলবাড়িয়া (নগর চর ) গ্রামের হামিদ মিয়ার ছেলে দেলোয়ার হোসেন দুলু । তারা সবাই বর্তমানে সাভারের রাজ ফুলবাডিয়ায় বসবাস করছে।

র্যা ব -৪ এর নবীনগর ক্যাম্পের অধিনায়ক মেজর আব্দুল হামিদ জানান, তারা মুলত দেশের বিভিন্ন মহাসড়কে যাত্রীবাহি বাস ও ট্রাক ডাকাতি করে আসছে। ঢাকা, মানিকগঞ্জ, নারায়ানগঞ্জ, কুমিল্লা, গাজীপুর, টাঙ্গাইল, পাবনা, ঈশ্বরদী, বগুড়া সহ আস-পাশের জেলা সমূহে এ পর্যন্ত ৮০/৯০ টি ডাকাতির কথা স্বীকার করেছে তারা। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি ও ধর্ষণ মামলা রয়েছে। বাকী সদস্যদে আটকে জন্য অভিয়ান অব্যহত থাকবে জানান র্যা বের এই কর্মকর্তা।