মেইন ম্যেনু

আশুলিয়ায় খাদ্যবান্ধব কর্মসূচির চাল মুদি দোকানে বিক্রির অভিযোগে ডিলার আটক

attack

টিপু সুলতান (রবিন) স্টাফ করেসপন্ডেন্ট: আশুলিয়ায় খাদ্যবান্ধব কর্মসূচির চাল মুদি দোকানে বিক্রির অভিযোগে এক ডিলারকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ। এসময় ছয় বস্তা চাল উদ্ধার করা হয়েছে।

আটকের নাম জাহেদ আলী। আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের তৈয়বপুর মধ্যপাড়ার মৃত ঝুমুর আলীর ছেলে। এবং সে ইয়ারপুর ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রির ডিলার হিসেবে নিযুক্ত ছিল।

শুক্রবার সন্ধার পর আশুলিয়ার তৈয়বপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আশ্রাফুল আলম জানান, ইয়ারপুর ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার জাহেদ আলী অবৈধভাবে মুদি দোকানে চাল বিক্রি করেছেন এমন গোপন সংবাদ পায় পুলিশ। পরে পুলিশ ইয়ারপুর ইউনিয়নের মধ্য তৈয়বপুর এলাকায় শহিদুলের মুদি দোকানে অভিযান চালায়।

এসময় শহিদুল পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে তার দোকান থেকে খাদ্যবান্ধব কর্মসূচির ৬ বস্তা চাল উদ্ধার করা হয় বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এছাড়া তিনি আরও জানান, খাদ্যবান্ধব কর্মসূচির চাল অবৈধভাবে মুদি দোকানে বিক্রির অভিযোগে ডিলার জাহেদ আলীকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এবং শনিবার সকালে জাহেদ আলীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নিয়ে আদালতে প্রেরণ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।