আশুলিয়ায় ৫টি ঝুটের গুদামে অগ্নিকান্ড

আশুলিয়ায় ৫টি ঝুটের গুদামে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনের কাজ শুরু করে। আগুনের তিব্রতা বেশী হওয়া কালিয়াকৈর ও রাজধানীর উত্তরার আরও ৪টি ইউনিট যোগ দেয়। মোট ৭টি ইউনিট দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। এসময় আরও ৩টি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়। আশেপাশে পানির সরবরাহ না থাকায় আগুন নেভাতে বেগ পেতে হয় ফায়ার সার্ভিসকে।

মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে আশুলিয়ার ভাদাইল উত্তরপাড়ার মতিন, শওকত ও ইব্রাহীমের টিনশেড ঝুটের গুদামে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে আশুলিয়ার ভাদাইল উত্তরপাড়ার একটি ঝুটের গুদামে ধোয়া দেখতে পায় স্থানীয়রা। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা ওই গুদামের চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে আশুলিয়া ডিইপিজেড ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনের কাজ শুরু করে। তৎক্ষনে পাশের আরও ৪টি গুদামে আগুন ছড়িয়ে। পরে কালিয়াকৈর ও উত্তরার আরও ৪টি ইউনিট আগুন নিয়ন্ত্রনে যোগ দেয়। সবশেষে আরও ৩টি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হলেও ততক্ষনে আগুন নিয়ন্ত্রনে চলে আসে।

প্রাথমিকভাবে অগ্নিকান্ডের কারন ও ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি।