মেইন ম্যেনু

আ.লীগের সামনে কঠিন চ্যালেঞ্জ : ওবায়দুল কাদের

Obaidul-Kader20160420073147

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দুই বছর পর নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই সামনে আওয়ামী লীগকে নির্বাচনের মতো কঠিন চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে। ঐক্যবদ্ধ হউন, দলে অন্তঃকলহ সৃষ্টি করবেন না।

শুক্রবার নির্বাচনী এলাকা নোয়াখালীতে যাওয়ার পথে কুমিল্লায় বিপুল সংখ্যক নেতাকর্মীদের সংবর্ধনা ও পৃথক পথসভায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, নেত্রীর ম্যাসেজ হলো দল করতে হলে- দলের ভেতর নিয়ম-কানুন মেনে চলতে হবে। যারা চলবেন না তাদের দলে থাকার কোনো অধিকার নেই। দলকে ঐক্যবদ্ধ করার জন্য গ্রামে গ্রামে যান, উঠান বৈঠক করুন, নির্বাচনের সর্বাত্মক প্রস্তুতির জন্য নেত্রীর আহ্বান মেনে চলুন।

মন্ত্রী কুমিল্লায় প্রবেশের পর ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি, গৌরীপুর, ইলিয়টগঞ্জ, চান্দিনা, কালাকচুয়া, সৈয়দপুর, আলেখারচর, কোটবাড়ী, পদুয়ার বাজার বিশ্বরোড, চৌদ্দগ্রামের মিয়ার বাজারসহ কয়েকটি পয়েন্টে রাস্তার পাশে দাঁড়িয়ে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী মন্ত্রীকে ফুলের শুভেচ্ছা জানান।

মিয়ার বাজারে হোটেল হাইওয়ে ইন ও পদুয়ার বাজার বিশ্বরোডে হোটেল নুর জাহান চত্ত্বরে আয়োজিত সংবর্ধনায় ওবায়দুল কাদের আরো বলেন, আওয়ামী লীগ যেন আওয়ামী লীগের শত্রু না হয়, যাদের দলে শত্রু আছে তাদের বাইরের শত্রুর দরকার নেই।

এসময় কুমিল্লা উত্তর-দক্ষিণ জেলা ও মহানগরসহ বিভিন্ন উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী, জেলা ও পুলিশ প্রশাসন এবং সওজের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।