মেইন ম্যেনু

এই ফোন নম্বর পেলেই মৃত্যু অবধারিত!

আমরা জানি এমন অনেক হোটেল রয়েছে যেখানে ১৩ নম্বর বলে কোনও রুম নেই। কারণ এই নম্বরকে ‘হন্টেড’ বা ভৌতিক বলে চিহ্নিত করা হয়। ঠিক একইভাবে একটি ফোন নম্বর কখনও ব্যবহার করা হয় না। সেটিকেও ভৌতিক বলেই ধরে নেওয়া হয়েছে। কারণ শোনা যায় সেই নম্বর যারাই ব্যবহার করেছেন তাদেরই মৃত্যু হয়েছে। আর সেই নম্বরটা হল 0888 888 888. একসময় বুলগেরিয়ার একটি ফোন নম্বর।

প্রথম এই নম্বরটি ব্যবহার করতেন মোবিটেল সংস্থার সিইও ভ্লাদিমির গ্রাসনভ। ২০০১ সালে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান তিনি। বলা হয় তাঁর কোনও ব্যবসায়িক শত্রু রেডিওঅ্যাকটিভ পয়জনিং করে মেরে ফেলেছিলেন তাঁকে। এরপর এই নম্বর ব্যবহার করেন কনস্তানতিন দিমিত্রোভ নামে এক মাফিয়া। তিনি মারা যান ২০০৩ সালে। কোনও ড্রাগের আখড়া দেখতে নেদারল্যান্ডে গিয়েছিলেন তিনি। তাঁকে সেখানে গুলি করে মেরে ফেলা হয়। মেরে ফেলে রাশিয়ান মাফিয়ারা। মারা যাওয়ার সময় তার সঙ্গে ছিল তার ফোন।

এরপর এই নম্বর আসে কনস্তানতিন দিশিলেভ নামে এক ব্যবসায়ীর হাতে। যাকে ২০০৫ সালে খুন হতে হয়। এক বুলগেরিয়ার রাজধানী সোফিয়ায় এক ভারতীয় রেস্তোরাঁর বাইরে তাকে খুন করে ফেলা হয়। এই ব্যক্তিও কোকেন পাচারের ব্যবসা চালাত। তার খুনের কিনারা এখনও হয়নি। ২০০৫ থেকে এই নম্বরটি সাসপেন্ড করে দেওয়া হয়। এই নম্বরে ফোন করলেই শোনা যায় ‘outside -কলকাতা২৪