এই মেয়েটিকে সবাই বিয়ে করতে পাগল!

বলা যেতে পারে নেট দুনিয়ায় তরুণারা তাকে ‍বিয়ে করার জন্য হুমড়ি খেয়ে পড়েছে। কিন্তু এমন কি আছে ২০ বছর বয়সী এই তরুণীর মাঝে যার জন্য সবাই তাকে বিয়ে করতে পাগল হয়েছে। আন্তর্জাতিক গণমাধ্যম দ্য মিরর জানায়, তেমন আহামরি কিছুই নেই তার এমন কি একটি হাতও নেই। তারপরেও তার জন্য পাগল তরুণেরা। লরেন নামের এই মেয়েটি বেশে হাসিখুশি এবং প্রাণবন্ত স্বভাবের।

তার হিউমার সেন্স খুব ভালো, যে কাউকে হাসাতে পারেন তিনি। এই যোগ্যতা কম কিসের। কজন মানুষ অন্য মানুষকে হাসাতে পারে? মানুষকে হাসাতে পারাটাও একটা বিশেষ যোগ্যতা।

সম্প্রতি লরেন তার একটি ছবি পোস্ট করেছিলেন টুইটারে। ছবিটি প্রকাশের পরপরই ভাইরাল হয়। তরুণেরা এসে ছবির নিচে কমেন্টস করে বলেন. ‘আমি তোমাকে বিয়ে করতে চাই। যদি সম্ভব এখনই।’ অন্য আরেক তরুণ লিখেন, ‘আমি অবশ্যই বিয়ে করবো তোমাকে।’ এতো গেলো দুজনের উদাহারণ। এমন আরো অনেকেই লাইনে আছেন যারা বিয়ে করতে চান যুক্তরাষ্ট্রের স্যান ডিয়েগোর এই বাসিন্দাকে।

জানা যায়, মর্মান্তিক মোটর বাইক দুর্ঘটনায় লরেন তার একটি হাত হারান। যদিও ঐ দুর্ঘটনায় লরেনের বেঁচে থাকার কোন আশাই ছিল না। তবে এ নিয়ে লরেন মোটেও মন খারাপ করে বসে নেই। তিনি আর সবার মতই বেশ আনন্দ নিয়ে স্বাভাবিক দিন কাটাচ্ছেন।-মিরর