মেইন ম্যেনু

এক কোটি ছাড়িয়ে ধ্রুব’র গান “যে পাখি ঘর বোঝে না” (ভিডিও)

162077_125

সেলিম রেজা : ইউটিউবে এক (০১) কোটির ঘর ছাড়িয়েছে ধ্রুব গুহর “যে পাখি ঘর বুঝে না” শিরোনামের গানটি।

গত বছর ১৮ জুন সিনেআর্ট প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে এটি আপলোড করা হয়। সেখানে এখন পর্যন্ত গানটি দেখা হয়েছে ৪৭ লাখ ৭৩ হাজার ২৪ বার। এরপর “মিক্সড ভিডিও মাজু” নামের অন্য একটি ইউটিউব চ্যানেলে গত বছরের ০৫ ডিসেম্বর গানটি আপলোড করা হলে সেখানেও গানটি দেখা হয় ৫৫ লাখ ২১ হাজার ৫১২ বার। হিসেবের খাতায় গানটি আজ এক (০১) কোটির ঘর ছাড়িয়ে।

এ বিষয়ে ধ্রুব গুহর কাছে জানতে চাইলে বলেন, “ দুটি ইউটিউব চ্যানেল মিলিয়ে গানটি এক কোটির ঘর ছাড়িয়েছে। আর এটা আমার প্রতি দর্শক শ্রোতার নিঃস্বার্থ ভালবাসা। ইতি মধ্যেই গানটি গ্রাম বাংলার আনাচে কানাচে ছড়িয়ে পড়েছে। তাদের প্রতি কৃতজ্ঞ। অন্যদিকে বর্তমান সঙ্গীত প্রেক্ষাপটে এটি নিঃসন্দেহে একটি বড় অর্জন”।

“যে পাখি ঘর বুঝে না” শিরোনামের গানটি ছিল প্লাবন কোরেশী’র লেখা ও সুর করা। সংগীত পরিচালনায় করেছিলেন তরিক আল ইসলাম। গানটি ছিল ধ্রুব গুহ’র প্রথম এ্যালবাম “শুধু তোমার জন্য” তে স্থান পেয়েছিল। মিউজিক ভিডিও নির্মাণ করেছিলেন শুভব্রত সরকার। গানটি তে মডেল হয়ে কাজ করেছিলেন লাক্স-চ্যানেল আই সুপারস্টার থেকে পরিচিতি পাওয়া তারিন রহমান ও তারেক।

এদিকে গত ১৮ ই অক্টেবর ধ্রুব গুহ’র তৃতীয় মিউজিক ভিডিও “আদরে রাখিও বন্ধু” তার নিজস্ব ইউটিউব চ্যানেল “ধ্রুব মিউজিক”- এ আপলোড করা হয়েছে। “আদরে রাখিও বন্ধু” শিরোনামের গানটি লিখেছেন ও সুর করেছেন প্রিন্স রুবেল এবং সঙ্গীতায়োজন করেছের তরিক আল ইসলাম। এই গানটিরও মিউজিক ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার।

ভিডিও গানটি দেখতে এখানে ক্লিক করুন