মেইন ম্যেনু

এক ছবিতে পরিবারের সবাই!

bachchan-family-together

অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। চারজনকেই এবার দেখা যেতে চলেছে একই ছবিতে সম্প্রতি অভিষেক বচ্চন জানিয়েছেন এ কথা।

তিনি বলেছেন, ‘এটা মূলত চার অভিনেতার কথা। আমরা চারজনেই একটা স্ক্রিপ্ট পছন্দ করেছি। এর মানে এই নয় যে, আমরা পরিবার বলে একসঙ্গে ছবি করছি। চারজনে একটাই চিত্রনাট্যের বিভিন্ন চরিত্র পছন্দ করেছে বলে একটাই ছবি করছি। তবে সবাই একসঙ্গে ছবি করছি বলে আমরা খুব খুশি। তবে আরও বেশি খুশি হব যদি প্রত্যেক অভিনেতা ভালো কাজ করে।’

অমিতাভ, অভিষেক ও ঐশ্বরিয়াকে একসঙ্গে এর আগে পর্দায় দেখা গেছে। বান্টি অউর বাবলির ‘কাজরা রে’ গানে একসঙ্গে নেচেছেন তারা। সরকার রাজ ছবিতেও তাদের একসঙ্গে দেখা গেছে। তবে জয়া বচ্চন একটিতেও ছিলেন না।

জয়া বচ্চন ও অভিষেক বচ্চনকে একসঙ্গে পর্দায় দেখা গেছে। লগা চুনরি মে দাগ, দ্রোণা ও দেশ ছবিতে তারা একসঙ্গে অভিনয় করেছেন। অমিতাভ ও জয়াকেও একসঙ্গে পর্দায় দেখা গেছে।

একসঙ্গে কাজ করেছেন অমিতাভ এবং অভিষেকও। পা, বান্টি অউর বাবলি, সরকার, সরকার রাজ, কভি আলবিদা না কহেনার মতো অনেক ছবিতে দেখা গেছে তাদের। কিন্তু চারজন একসঙ্গে একই ছবিতে অভিনয় করছেন এই প্রথম।

ইতোমধ্যেই অনেকে বলতে শুরু করেছেন, ছবি নাকি এখন থেকেই হিট। চারজনতে একসঙ্গে পর্দায় দেখার ইচ্ছা দর্শক দমন করতে পারবে না। ছবির বিষয়বস্তু যাই হোক না কেন, ছবি নাকি হিট হবেই।