মেইন ম্যেনু

এখন আর দীর্ঘ পথ পাড়ি দিয়ে হাসপাতালে চিকিৎসা নিতে আসতে হয় না

রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা : সোমবার নওগাঁর রাণীনগরে স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক নতুন এ্যাম্বুলেন্সের হস্তান্তর ও শুভ উদ্বোধন অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য ইসরাফিল আলম বলেছেন, বর্তমান শেখ হাসিনার সরকার দেশের স্বাস্থ্য খাতে অভূত উন্নয়ন সাধন করেছেন।

প্রত্যন্ত এলাকার মানুষের দ্বোর গড়ায় উন্নত মানের স্বাস্থ্য সেবা পৌঁছে দেওয়ার লক্ষে প্রতিটি ইউনিয়নে স্থাপন করা হয়েছে কমিউনিটি ক্লিনিক যা বিএনপি সরকারের আমলে বন্ধ করা হয়েছিল। এই সব ক্লিনিক থেকে গরীব ও অসহায় মানুষেরা উন্নত চিকিৎসা ও দামী সরকারি ঔষধ পাচ্ছেন। আর এই সব মানুষকে দীর্ঘ পথ পাড়ি দিয়ে হাসপাতালে চিকিৎসা নিতে আসতে হচ্ছে না।

এদিন সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সরদার মো: নজমুল আহসানের সভাপতিত্বে আন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আল ফারুক জেমস, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিব, ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ হারুনুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান ছনিয়া ইসলাম, স্থানীয় ইউপি চেয়ারম্যান মো: মোখলেছুর রহমান বাবু, বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার হোসেন প্রমুখ।