এখন আর ‘লজ্জা’ পান না কোহলি-আনুশকা

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সাথে ক্রিকেটার বিরাট কোহলির প্রেমের গল্প প্রায়ই খবরের শিরোনামে আসে। দু’জনের প্রেম কাহিনী নিয়ে লুকোচুরিও তো কম হয়নি। ভারতীয় এই ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’-এর প্রেমকাহিনী এখন সর্বজনবিদিত! সম্প্রতি নিউইর্য়কের রাস্তায় হাতে হাত রেখে ঘুরতে দেখা গেছে কোহলি-আনুশকাকে। ক্রিকেট-বলিউড জুটির ‘আশিকি’তে মজে আছেন ভক্তরাও।

দ্বীপপুঞ্জ সফর শেষ করেই বান্ধবী আনুশকা শর্মাকে নিয়ে নিউইয়র্কে ছুটি কাটাতে যান টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহিল। ঝটিকা সফর শেষে দেশ ফিরে বুধবার (১৯ জুলাই) দ্বীপরাষ্ট্র শ্রীলঙ্কা সফরে পাড়ি দিয়েছেন বিরাট। বাইশ গজে ব্যাট হাতে বিরাট ধামাকার পাশাপাশি বলিউড হার্টথ্রব আনুশকার সঙ্গে তাঁর রোমান্সের খবরও মিডিয়ার কাছে মুচমুচে খরব।

নিউইর্য়কে প্রাচীন মিউজিয়ামেও এক সঙ্গে দেখা গিয়েছে বিরাট-আনুশকাকে। ন’য়ের দশকে ড্রেসে দেখা যায় দু’জনকে। হাই-ওয়েস্ট জিনসের সঙ্গে আনুশকার পড়নে ছিল নাইটেড সোয়েটার-টপ। আর বিরাট পড়েছিলেন ক্যাসুয়াল টি-শার্ট ও জিনস। দু’জনকে শপিং করতেও দেখা গিয়েছে নিউইর্য়কে। ‘লেডি লাভ’-এর সঙ্গে ছবিও পোস্ট করেছেন কোহলি।

এর আগে চলতি বছরের শুরুতেই উত্তরখাণ্ডে রোমান্টিক মুডে দেখা গিয়েছিল ক্রিকেট-বলিউডের এই জুটিকে। শোনা গিয়েছিল, বিরাট-আনুশকাকে না কি দেরাদুনে তাঁদের এনগেজমেন্টা সেরে ফেলেছেন। যদিও পরে এটা গুজব বলে উড়িয়ে দেন ‘মেন ইন ব্লু’-র কাণ্ডারি। এনগেজমেন্টের খবর উড়িয়ে দিলেও তাঁদের ভালোবাসার কথা এখন আর অস্বীকার করেন বিরাট-আনুশকা শর্মা কেউই। আনুশকার সঙ্গে সেলফি তুলে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বিরাট। যেখানে অনুষ্কাকে ‘হার্ট’ বলে উল্লেখ করেন ভারতের দলপতি।

একসঙ্গে জনসমখে আস নিয়েও এখন আর লজ্জা পান না বিরাট-অনুষ্কা। মে মাসে শচীন টেন্ডুলকারের ক্যারিয়ার নিয়ে তৈরি ফিল্ম ‘শচীন: এ বিলিয়ন ড্রিমস’-এর প্রিমিয়ারে সস্ত্রীক শচীনের সঙ্গে আনুশকাকে পাশে নিয়ে উপস্থিত ছিলেন বিরাট৷ সুতরাং বিরাট-আনুশকার আশিকি এখন ‘ওপেন সিকরেট’৷

বিরাট আনুশকার লাভস্টোরি শুরু হয়েছিল এক টিভি বিজ্ঞাপনের শুটিংয়ে। তার পর থেকে ডেটিংয়ে যান দু’জনে। এর পর সময় যত গড়িয়েছে তাঁরে প্রেম আরও জমাট বেঁধেছে। ২০১৪-র জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার আগে মুম্বাইয়ে অনুষ্কার ফ্ল্যাটে ছিলেন বিরাট। পরে অনুষ্কার শুটিং সেটেও পৌঁছে যান কোহলি। শ্রীলঙ্কায় বম্বে ভেলভেটের শুটিং সেটে উপস্থিত হন তিনি। পরে পিকে ছবি শুটিংয়ে উদয়পুরে আনুশকার ২৬ তম জন্মদিনে পাশে ছিলেন বিরাট।

বিরাট-আনুশকার প্রেমকাহিনী প্রথম প্রকাশ্যে আসে অক্টোবর ২০১৪ ইন্ডিয়ান সুপার লিগে। পরের মাসে শ্রীলঙ্কার বিরুদ্ধে মাইলস্টোন ছুঁয়ে আনুশকাকে ব্যাট দিয়ে ‘ফ্লাইয়িং কিস’ দিয়েছিলেন বিরাট।