মেইন ম্যেনু

এজেন্টের কন্যা মারিসাকে নিয়ে রোনাল্ডো রোম্যান্সে নতুন মোড়

ronaldo

গত বছর পর্যন্ত তাঁদের সম্পর্ক নিয়ে উত্তাল হয়ে উঠেছিল স্প্যানিশ সংবাদমাধ্যম। এজেন্ট জর্জ মেন্দেজের কন্যা মারিসা-কে অনলাইন কমিউনিটি ম্যানেজার হিসাবে নিয়োগ করে জল্পনা আবার উস্কে দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

চলতি বছরে সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে রিয়াল মাদ্রিদ তারকার ভক্তসংখ্যা দাঁড়ায় ২০ কোটি। টুইটার এবং ফেসবুকে ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগের ক্ষেত্রে যাতে কোনও সমস্যা তৈরি না হয়, তার জন্য মারিসাকে বিশেষ দায়িত্ব দিয়েছেন রোনাল্ডো।

কিন্তু কেন তাঁকেই এই দায়িত্ব, তা নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। স্পেনের এক সংবাদপত্র দাবি করেছে, মারিসা মার্কেটিং নিয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন। সোশ্যাল ওয়েবসাইটে সমর্থকদের সঙ্গে রোনাল্ডোর যোগাযোগ রাখার কাজ দক্ষতার সঙ্গে পালন করতে পারবেন একমাত্র তিনিই।

তবে সেই ব্যাখ্যা জোরাল হচ্ছে না। গত বছর তাঁকে নিয়ে তৈরি তথ্যচিত্রের প্রিমিয়ারে এজেন্ট মেন্দেজ এবং মারিসাকে নিয়ে উপস্থিত ছিলেন রোনাল্ডো। তথ্যচিত্রে রিয়াল তারকা এমনও জানিয়েছিলেন যে, মেন্দেজকে তিনি বাবার মতো শ্রদ্ধা করেন। তাই মনে করা হচ্ছে, মারিসাকে দায়িত্ব দিয়ে রোনাল্ডো বার্তা দিতে চেয়েছেন যে, তাঁদের সম্পর্ক এখনও শেষ হয়নি।

গত মাসে প্রাক্তন মিস ইউনিভার্স ডিজায়ার কোর্দেরোর সঙ্গে রোনাল্ডোর নতুন ডেটিং নিয়ে আলোড়ন পড়ে গিয়েছিল সংবাদমাধ্যমে। তাঁর স্বপ্নের পুরুষকে মারিসার সঙ্গে অফিসে অধিক রাত পর্যন্ত সময় কাটাতে দেখলে কী আদৌ খুশি হতে পারবেন স্প্যানিশ-সুন্দরী!