এতিম শিশুদের সাথে সময় কাটালেন সাকিব

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ব্যাস্ত ক্রিকেট সূচিতে যেন দম ফেলার ফুসরত নেই। নিজ দেশের হয়ে খেলার পাশাপাশি বিভিন্ন দেশের ঘরোয়া টি-টোয়েন্টি লিগে দাপিয়ে বেড়ান। টুকটাক ব্যবসাও করেন। এর মাঝেই সময় বের করলেন অসহায় এতিম শিশুদের সাথে কিছু সময় কাটানোর জন্য। বৃহস্পতিবার (২২ জুন) খুলনার সিটি ইন হোটেলে ব্যতিক্রমধর্মী এক ইফতার মাহফিলের আয়োজন করে বেসরাকারী মোবাইল ফোন অপারেটর বাংলালিং। সেখানেই এতিম বাচ্চাদের সাথে ইফতার করেন টাইগারদের টি-টোয়েন্টি অধিনায়ক।

ইফতার মাহফিলে ২০০ এতিম বাচ্চা অংশ নেয়। এ সময় বাচ্চাদের টেবিলে গিয়ে তাদের খোঁজ-খবর নেন এবং কিছুটা সময় কাটান বিশ্বসেরা অলরাউন্ডার। সাকিব আল হাসানকে কাছে পেয়ে আনন্দে মেতে উঠেন শিশুরা। তাদের চোখেমুখে আনন্দের ঝিলিক দেখা যায়। এতিমদের শিশুদের সাথে ছবি তোলেন সাকিব এবং তাঁর স্বাক্ষরযুক্ত কিছু ব্যাটও উপহার দেন।

এমন আয়োজন সম্পর্কে সাকিব আল হাসান বলেন, ‘এমন ব্যতিক্রমধর্মী একটি ইফতার আয়োজনের সাথে নিজেকে সম্পৃক্ত করতে পেরে আমি সত্যিই আনন্দিত। বেশ কয়েক বছর যাবৎ বাংলালিংকের ব্র্যান্ড অ্যাম্ব্যাসেডর হিসেবে কাজ করছি। এরকম একটি ব্র্যান্ডকে তুলে ধরতে পেরে আমি সত্যিই গর্বিত যেটি শুধুমাত্র পণ্য এবং সেবা প্রচারের মধ্যেই সীমাবদ্ধ নেই বরং রমজানের এই পবিত্র মাসে এতিম বাচ্চাদের মাঝে আনন্দ ছড়িয়ে দেবার মত মহৎ উদ্যোগ গ্রহণেও এগিয়ে এসেছে।’

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বাংলালিংকের রিজিওনাল ডিরেক্টর এফ এম শাহরিয়ার ওমর প্রিন্স, খুলনা রিজিওনাল হেড মো. নাইমুল হাসান।