এবার ধর্ষণের শিকার টেলিভিশন উপস্থাপিকা!

বনানীতে জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে দুই তরুণীকে ধর্ষণের ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার রাজধানীর শনির আখড়ায় টেলিভিশন এক উপস্থাপিকাকে বাসায় ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত ২ আগস্ট এ ঘটনা ঘটে।

বুধবার (১৬ আগষ্ট) এ ঘটনায় উপস্থাপিকা বাদী হয়ে রাজধানীর কদমতলী থানায় একটি ধর্ষণ মামলা করেন। তবে অভিযুক্ত যুবককে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। ধর্ষণের শিকার উপস্থাপিকা (২৩) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

সূত্র জানায়, ওই তরুণী বিভিন্ন টেলিভিশন চ্যানেলে চুক্তিভিত্তিক উপস্থাপিকার কাজ করেন,পাশাপাশি নাটকেও অভিনয় করেন। অন্যদিকে অভিযুক্ত ধর্ষকও অভিনয়ের সঙ্গে জড়িত।

কদমতলী থানা পুলিশের একটি সূত্র জানায়, গত ২ আগষ্ট তার পূর্ব পরিচিত ওই অভিনেতার সঙ্গে শনির আখড়ার নূরপুর এলাকায় তার বোনের বাসায় যান ওই উপস্থাপিকা। তারা যখন ওই বাসায় যায় তখন অভিনেতার বোন সেখানে ছিল না। এই সুযোগে ওই তরুণীকে ধর্ষণ করে এবং সেই দৃশ্য গোপনে ভিডিও করে ওই অভিনেতা। ঘটনাটি পুলিশকে জানাতে চাইলে ওই উপস্থাপিকাকে বিয়ে প্রতিশ্রুতি দেয় ধর্ষক অভিনেতা।

কিন্তু ওই তরুণী পরে জানতে পারে ওই অভিনেতা বিবাহিত। এদিকে বেশ কদিন ধরে ধর্ষণের ভিডিও নিয়ে তরুণীকে ব্লাকমেইল করে আসছিল ওই যুবক। শেষ পর্যন্ত রিুপায় হয়ে বুধবার (১৬ আগষ্ট) রাতে পুলিশের কাছে যান নির্যাতিতা তরুণী।

এ বিষয়ে কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী জানান, ধর্ষণের অভিযোগে ওই তরুণী নিজেই বাদী হয়ে ওই অভিনেতার নামে থানায় একটি মামলা করেছেন। মামলা নং ৩৪। অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান চলছে।