এবার বাংলা ছবিতেও দেখা যাবে বলিউডের জনপ্রিয় এই নায়িকাকে

অভিনেত্রী ইশিতা দত্তের অভিনয় কেরিয়ার শুরুই হয়েছিল সাউথ ইন্ডিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রির হাত ধরে। এর পরে দীর্ঘদিন হিন্দি টেলিভিশনে কাজ করেছেন তিনি। তার পরেই ‘দৃশ্যম’-এ অভিনয় করার সুযোগ আসে। কিন্তু এখনও পর্যন্ত কোনও বাংলা ছবিতে দেখা যায়নি এই বঙ্গ-তনয়াকে।

এ বছরের শেষের দিকেই মুক্তি পেতে চলেছে তাঁর নতুন ছবি ‘ফিরঙ্গি’ যেখানে কপিল শর্মার নায়িকা হিসেবে দেখা যাবে তাঁকে। এবার বাংলা ছবিতেও দেখা যাবে জনপ্রিয় এই বলিউড নায়িকাকে। শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি বাংলা ছবিতে অভিনয় করতে চলেছেন ইশিতা।

মাসখানেক আগে এবেলা ওয়েবসাইটকে দেওয়া একটি সাক্ষাৎকারে ইশিতা বলেছিলেন যে তিনি ভিতর থেকে তো বাঙালি, তাই ভীষণ ভাবে চান বাংলা ছবিতে কাজ করতে। সাম্প্রতিক বাংলা ছবিও দেখেন ইশিতা।

এক সাক্ষাৎকারে এটাও জানিয়েছিলেন যে ‘বেলাশেষে’ ছবিটি তাঁর খুব ভাল লেগেছে। একটি গোপন সূত্রের খবর, বাংলার প্রথম সারির দু’জন পরিচালক ইশিতাকে কাস্টিং করতে অত্যন্ত উৎসাহী। তবে তাঁদের ছবি দিয়েই ইশিতা বাংলা ছবিতে ডেবিউ করবেন কি না সেটা অবশ্য এখনও স্পষ্ট নয়।

ওদিকে শোনা যাচ্ছে, ইশিতা নাকি বাংলা ছবিতে অভিনয়ের জন্য বেশ অনেকদিন ধরেই নানা ধরনের হোমওয়র্ক করছেন। তবে কি আগামী বছরেই ইশিতাকে পর্দায় দেখতে চলেছেন বাংলার দর্শক? সেটা সম্ভবত খুব তাড়াতাড়িই জানা যাবে।-এবেলা