মেইন ম্যেনু

এবার রংপুরের হরি মন্দিরে হামলা প্রতিমা ভাঙচুর

image-8738-1479810220

ফের হিন্দু মন্দিরে হামলা চালিয়ে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। এবার রংপুরের বদরগঞ্জের মধুপুর ইউনিয়নের রাজারামপুরে রাতের অন্ধকারে হামলার ঘটনা ঘটেছে। দৃর্বৃত্তরা সোমবার গভীর রাতে রাজারামপুরের মঠখোলাপাড়ার হরি মন্দিরে হামলা চালিয়ে বেশ কয়েকটি প্রতিমা ভাঙচুর করে।

বাড়ির সবাই যখন গভীর ঘুমে ঠিক তখনই চুপি চুপি এই হামলা চালানো হয়। ব্রাক্ষণবাড়িয়ার নাসিরনগরসহ দেশের বিভিন্ন স্থানে হিন্দুরের বাড়ি-ঘর ও মন্দিরে হামলা নিয়ে যখন সারাদেশে তোলপাড় শুরু হয়েছে ঠিক তখনই নতুন করে এই হামলার ঘটনা ঘটলো।

পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, হরি মন্দিরটি উপজেলার অন্যতম প্রাচীন মন্দির। এখানে বেশ কয়েকদিন ধরে রাশ মেলা চলছিলো। সোমবার রাত আড়াইটার দিকে অজ্ঞাতনামা একদল সন্ত্রাসী মন্দিরে হামলা চালিয়ে বেশ কয়েকটি প্রতিমা ভাংচুর করে।

মঙ্গলবার সকালে মন্দিরের প্রতিমা ভাঙ্গা অবস্থায় দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয় । বদরগঞ্জ থানার ওসি আখতারুজ্জামান জানান এ ঘটনায় মন্দির পরিচালনা কমিটির সভাপতি নরেশ চন্দ্র বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে কঠোর ব্যাবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

এ ঘটনায় আইনশৃংখলা বাহিনীর সিনিয়র কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।