মেইন ম্যেনু

এবার সিএনজি স্টেশন মালিকদের ধর্মঘটের হুমকি

পেট্রোল পাম্প মালিকদের হুমকির পর এবার সিএনজি স্টেশন মালিকরা ধর্মঘটের হুমকি দিলেন। তিন দফা দাবিতে তারা এ ধর্মঘটের হুমকি দেন। দাবি পূরণ না হলে ৩০ অক্টোবর থেকে ধর্মঘট পালন করবেন তারা। বুধবার বিকালে বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশনস অ্যান্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স অ্যাসোসিয়েশন মালিক সমিতির সভাপতি মাসুদ খান এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন।

সিএনজি মালিকদের তিনটি দাবির মধ্যে রয়েছে- সড়ক ও জনপথ অধিদফতরের ইজারা মাসুল বাড়ানোর সিদ্ধান্ত বাতিল, কোম্পানিগুলোর গ্যাসের দাম বাড়ানোর প্রস্তাব প্রত্যাহার এবং জ্বালানি মন্ত্রণালয়ের সুপারিশ বাস্তবায়ন।

সংবাদ সম্মেলনে মাসুদ খান বলেন, ‘আমাদের যৌক্তিক দাবিগুলো ইতোমধ্যে সরকারকে জানিয়েছি। দাবিগুলো পূরণ না হলে এ খাতকে টিকিয়ে রাখা কঠিন হয়ে পড়বে। তাই বিষয়টা আমরা সরকারকে আবারও জানিয়েছি। দাবি পূরণ না হলে ৩০ অক্টোবর সকাল ৬টা থেকে শুরু হবে অনির্দিষ্টকালের ধর্মঘট। দাবি আদায় না হওয়া পর্যন্ত সারাদেশে ধর্মঘট চলবে।’

প্রসঙ্গত সড়ক ও জনপথ অধিদফতরের জমির ইজারা মাসুল বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলসহ ১২ দফা দাবিতে ৩০ অক্টোবর থেকে দেশব্যাপী ধর্মঘটের হুমকি দিয়েছে বাংলাদেশ পেট্রোল পাম্প ও ট্যাংক লরি মালিক-শ্রমিক ঐক্যপরিষদ। ১৯ অক্টোবর সংবাদ সম্মেলন করে ধর্মঘটের এ হুমকি দেন ঐক্যপরিষদের আহ্বায়ক মোহাম্মদ নাজমুল হক।