এশার নামাজের সময় মসজিদের ভেতর ইমামকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মসজিদের ভেতর এক ইমামকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এসময় এক মুসল্লিকেও কুপিয়ে জখম করা হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এশার নামাজের সময় উপজেলার দাউদপুর ইউনিয়নের গোবিন্দপুর মাঝিপাড়া এলাকার মাটি মসজিদে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল মজিদ মুন্সীর গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার মাগুরপুর উপজেলার সদর এলাকায়। তার বাবার নাম মৃত মোসলেম বেপারী। ২০ থেকে ২৫ বছর আগে গোবিন্দপুর মাঝিপাড়া এলাকায় এসে বসবাস শুরু করেন। এবং মাটি মসজিদের ইমাম হিসেবে চাকরি করে আসছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন জানান, এশার নামাজ পড়ছিলেন ইমাম আব্দুল মজিদ মুন্সী ও হাবিবুর মিয়া নামে এক মুসল্লি। নামাজ পড়া অবস্থায় একই এলাকার মৃত সাফর উদ্দিনের ছেলে জহিরুল ইসলাম কোনো কিছু বোঝার আগেই হাতে থাকা ধারালো দা দিয়ে আব্দুল মজিদ মুন্সীকে কুপিয়ে হত্যা করে। প্রতিবাদ করায় হাবিবুর মিয়া নামে মুসল্লিকেও কুপিয়ে গুরুতর জখম করা হয়। হত্যাকারীকে আটকের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সজিব জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই আব্দুল মজিদ মুন্সী মারা যান। তার গলায়, পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

এলাকাবাসী জানায়, গত ১০ বছর আগে জহিরুল ইসলাম তার স্ত্রীকেও হত্যা করেছিল। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ নারায়ণগঞ্জ মর্গে পাঠানো ও মামলার প্রস্তুতি চলছিল।