মেইন ম্যেনু

এশিয়াকাপের জন্য টাইগারদের দল ঘোষণা করেছে বিসিবি, দলে চমক

প্রায় সমাগত এশিয়াকাপের জন্য টাইগারদের দল ঘোষণা। অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের জন্য বাংলাদেশের ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শ্রীলংকার মাটিতে আগামী ১৩ থেকে ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ। বাংলাদেশ ও শ্রীলংকা ছাড়াও আসন্ন আসরে অংশ নিবে ভারত, পাকিস্তান, আফগানিস্তান, নেপাল, সিঙ্গাপুর ও মালয়েশিয়া। বাংলাদেশ দলে চমকই।

মেহেদি হাসান মিরাজ এই দলের নেতা ছিলেন। তিনি এখন জাতীয় দলে। মিরাজের অন্যতম হাতিয়ার সাইফকে অধিনায়ক করে দল ঘোষণা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট ক্রিকেট বোর্ড।

ক্রিকেটে বাংলাদেশের বড় অর্জন এই অনূর্ধ্ব-১৯ দলই এনে দিয়েছে। বিশ্বকাপের ফাইনালে খেলেছে এই দল। মেহেদি সে আসরের বিশ্বসেরাও নির্বাচিত হন। এবার তার রেখে আসা দলটির ভালো যাত্রার কামনায় সবাই।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল : মোহাম্মদ সাইফ হাসান (অধিনায়ক), আফিফ হোসেন (সহ-অধিনায়ক), সজীব হোসেন, নাজমুল আলম, আমিনুল ইসলাম বিপ্লব, রাইয়ান রাফসান রহমান, হাবিবুর রহমান, মোহাম্মদ রাকিব, মাহিদুল ইসলাম ভূঁইয়া, নাইম হাসান, শাখাওয়াত হোসেন, কাজী অনিক ইসলাম, ইয়াসিন আরাফাত, মুকিদুল ইসলাম ও মোহাম্মদ আব্দুল হালিম।

স্ট্যান্ডবাই হিসেবে রয়েছেন : হাসান মাহমুদ, শাহাদাত হোসেন, আব্বাস মুসা ও আকবর আলী।