মেইন ম্যেনু

ঐতিহাসিক টেস্ট জয়ে টাইগারদের অভিনন্দন

bangladesh-team-hasina-hami20161030182025

ইংল্যান্ড ক্রিকেট দলের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচে ঐতিহাসিক জয় পাওয়ায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জাতীয় দলকে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি বলেছেন, ‘আন্তর্জাতিক ক্রিকেট অঙ্গনে ইংল্যান্ডের মতো শক্তিশালী দলের বিরুদ্ধে টেস্ট ক্রিকেটে জয় এক অনন্য প্রাপ্তি।’ জাতীয় ক্রিকেট দলের সব খেলোয়াড়, ম্যানেজার, কোচ ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড কর্মকর্তাদেরও অভিনন্দন জানান রাষ্ট্রপতি।

এক অভিনন্দন বার্তায় রাষ্ট্রপতি বলেন, ‘বাংলাদেশ ক্রিকেট দলের এ জয়ের ধারা অব্যাহত থাকবে। বাংলাদেশ ক্রিকেট দল সব বাধা পেরিয়ে সামনের দিকে এগিয়ে যাবে এবং দেশের ভাবমূর্তি উজ্জ্বল করবে।’

এদিকে অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বর্তমান সরকারের যথাযথ পৃষ্ঠপোষকতা ও সমর্থনের কারণেই এ ঐতিহাসিক সাফল্য এসেছে। বাংলাদেশ ক্রিকেট দল বিজয়ের এ ধারা আগামীতেও অব্যাহত রাখবে বলে প্রধানমন্ত্রী আশা প্রকাশ করেন।

এছাড়া পৃথক বার্তায় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া টাইগারদের শুভেচ্ছা জানান।

প্রসঙ্গত, জিম্বাবুয়ে ও ওয়েস্ট ইন্ডিজের বাইরে এই প্রথম কোনো দলকে টেস্টে হারালো বাংলাদেশ। টেস্ট ইতিহাসে এটা দেশের অষ্টম জয়। বাংলাদেশের টেস্ট ইতিহাসের সবচেয়ে বড়, সবচেয়ে স্মরণীয় জয়।