মেইন ম্যেনু

‘ঐশ্বরিয়ার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে সুযোগ পেয়েই চার হাঁকিয়েছি’

photo-1477561137

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে ঐশ্বরিয়া রায় বচ্চন আর রণবীর কাপুরের রোমান্স নিয়ে বেশ উত্তাল বলিউড দুনিয়া। পরিচালক করণ জোহরের ছবিতে এই জুটির রোমান্স নাকি বড় পর্দা ছাড়িয়ে তাঁদের পারিবারিক জীবনেও প্রভাব ফেলছে, এমন খবর বেশ জোরেশোরেই প্রকাশ করেছে বিভিন্ন গণমাধ্যম।

তবে এ ব্যাপারে রণবীর যা বললেন, তা বেশ মজারই। আগামী শুক্রবার ছবিটির মুক্তির জন্য একটি রেডিও চ্যানেলে সাক্ষাৎকার দেন রণবীর। সেখানে তাঁকে জিজ্ঞেস করা হয়, ঐশ্বরিয়ার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য ধারণে কোনো সমস্যার হয়েছিল কি না তাঁর।

জবাবে রণবীর জানান, বয়সে বড় এই অভিনেত্রীর সঙ্গে এসব দৃশ্যে অভিনয়ে নাকি বেশ লজ্জা লাগছিল তাঁর! মন একদমই সায় দিচ্ছিল না, তাই অ্যাশের গালে স্পর্শ করতেও হাত কাঁপছিল। তবে এই সমস্যার সমাধান নাকি ঐশ্বরিয়া নিজেই করে দেন। তিনি আশ্বাস দিয়ে রণবীরকে বলেন, অভিনয়ের খাতিরে এসব একটু-আধটু করা যেতেই পারে।

রণবীর মজা করে বলেন, ‘তখনি আমি চিন্তা করলাম, এমন সুযোগ আর আসবে না। তাই সুযোগ পেয়েই চার হাঁকিয়ে দিলাম।’ এক প্রতিবেদনের বরাত দিয়ে এমনটাই জানিয়েছে ভারতীয় পত্রিকা টাইমস অব ইন্ডিয়া।

অ্যাশের সঙ্গে রণবীরের প্রথম সাক্ষাৎ ১৯৯৯ সালের ছবি ‘আ আব লাওট চালে’ ছবিতে। ঐশ্বরিয়া-অক্ষয় খান্না অভিনীত ছবিটিতে সহকারী পরিচালকের দায়িত্ব পালন করেছিলেন কিশোর রণবীর। সেই বয়সেই নাকি তিনি হৃদয় দিয়ে ফেলেছিলেন অ্যাশকে।