মেইন ম্যেনু

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হবার পর

ওয়াবদুল কাদের নিজ জেলায় নোয়াখালীতে জনসভায় সংবর্ধিত হবেন শনিবার

এম.এ আয়াত উল্যা, স্টাফ রিপোর্টার, নোয়াখালী : বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হবার পর সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নোয়াখালীতে আগমন উপলক্ষে জিলা স্কুল মাঠে শনিবার ১৯ নভেম্বর এক বিশাল জনসভার আয়োজন করেছে জেলা আ’লীগ।

বুধবার দুপুরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত এ সাংবাদিক সম্মেলনের এ বিষয়টি নিশ্চিত করে আরো জানানো হয়, ওই জনসভায় জেলা কৃতি সন্তান ওয়াবদুল কাদেরকে সংবর্ধণাও দেওয়া হবে। সাংবাদিক সম্মেলনে নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী লিখিত বক্তব্য পাঠ করেন। এসময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। লিখিত বক্তব্যে তিনি নোয়াখালী জেলার বিভিন্ন উন্নয়নের কথা উল্লেখ করে আগামিতেও উল্লেখযোগ্য উন্নয়ন কর্মকান্ডের উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান।

তিনি আরো বলেন, নোয়াখালী জিলা স্কুল মাঠে ১৯ নভেম্বও শনিবার দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ জনসভা অনুষ্ঠিত হবে। ওই জনসভা ও জেলার কৃতি সন্তান ওয়াদুল কাদেরের সংবর্ধণা সভায় দল মত নির্বিশেষে সকলকে অংশ নেবার আহবান জানান তিনি। সংবর্ধণা অনুষ্ঠানে তিন থেকে সাড়ে তিন লাখ মানুষের সমাগম ঘটবে বলে আশা প্রকাশ করেন। সেভাবেই সকল প্রস্তুতি নেয়া হচ্ছে বলেও জানান তিনি। সাংবাদিক সম্মেলনে নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ সোহেল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মমিন উল্্যাহ বিএসসি, মাওলা জিয়াউল হক লিটন, শহর আওয়ামীলীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।