মেইন ম্যেনু

কপাল পুড়লো কৌটিনহোর

5839c84823daf6ce53000001

মাঠের সময়টা দারুণ কাটছিল ফিলিপ কৌটিনহোর। চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে নিজে পাঁচ গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে করিয়েছেন আরও ছয় গোল। কিন্তু দুর্ভাগ্য তার। শনিবার সান্ডারল্যান্ডের বিপক্ষে ম্যাচে পায়ে বড় ধরণের আঘাত পান তিনি। এর ফলে দীর্ঘ সময়ের জন্যই মাঠের বাইরে ছিটকে যাওয়ার সম্ভাবনা রয়েছে লিভারপুলের এই ব্রাজিলিয়ান উইঙ্গারের।

তবে কতদিনের জন্য সে বিষয়ে স্ক্যান করার আগে নিশ্চিত করে কিছু বলতে পারছেন না অলরেডদের অভিজ্ঞ কোচ জার্গেন ক্লপও। তার মতে, চোটটা গোড়ালীর। তাই স্ক্যান না করার পূর্ব মুহূর্ত পর্যন্ত আমরা এর বেশি কিছু বলতে পারছি না। আর্সেনালের সাবেক রক্ষণসৈনিক মার্টিন কেওন অবশ্য এটাকে ভয়াবহ বলে অাখ্যায়িত করেছেন। তিনি বলেন, কৌটিনহোর চোট খুব ভালো দেখাচ্ছে না। আমার কাছে বেশ মারাত্নক মনে হয়েছে।’

২৪ বছর বয়সী কৌটিনহোকে এদিন মারাত্নকভাবে ট্যাকল করেন দিদিয়ের এনডোং। এরপর যন্ত্রণায় মাঠের মধ্যেই কাতরাতে দেখা যায় তাকে। পরবর্তীতে দ্রুতই স্ট্রেচারে করে মাঠ থেকে বের করে নিয়ে যাওয়া হয় দুর্দান্ত ফর্মে থাকা এই ব্রাজিলিয়ান তারকাকে।

ইনজুরিতে পড়েছেন লিভারপুলের আরেক তারকা ফুটবলার রবার্তো ফিরমিনোও। কিন্তু তার চোট অবশ্য ততটা গুরুতর নয় বলে জানিয়েছেন লিভারপুলের কোচ। চলতি মৌসুমের শুরু থেকেই অসাধারণ খেলছে লিভারপুল। জার্গেন ক্লপের দল শনিবারও ২-০ গোলে উড়িয়ে দিয়েছে সান্ডারল্যান্ডকে। এর ফলে ১৩ ম্যাচ থেকে ৩০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে তারা। লিভারপুলের চেয়ে মাত্র এক পয়েন্ট বেশি নিয়ে ইপিএলের শীর্ষে অবস্থান করছে চেলসি।

সূত্র : বিবিসি