মেইন ম্যেনু

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে মানবসম্পদ ও ব্যবস্থাপনা বিভাগে ছাত্রলীগের নয়া কমিটি

বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের মানবসম্পদ ও ব্যবস্থাপনা বিভাগের কমিটি ঘোষনা করা হয়েছে। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ছাব্বির আহমেদ এবং সাধারন সম্পাদক আপেল মাহমুদের যৌথ স্বাক্ষরে গত ৩০অক্টোবর (রবিবার) বিকেল ৩টায় এই কমিটি ঘোষনা করা হয়।

নবঘোষিত এই কমিটিতে আদনান মাহমুদ জাবির কে সভাপতি এবং ফাহাদুজ্জামান সোহাগ কে সাধারন সম্পাদক হিসেবে আগামী এক (১) বছরের জন্য দায়িত্ব দেয়া হয়েছে।

এছাড়া রাফিউর রহমান, সাগর জাহান, রায়হান মুহাম্মদ তালুকদার, জুয়েল হাসান, সাখাওয়াত হোসেন, সানজিদা স্বর্নাকে সহ-সভাপতি এবং হৃদয় শাহরিয়ার, সাগর বিশ্বাস নোবেল, মোকসেদুল ইসলাম তপু, মোঃ কাওসার আহমেদ, রিয়াজুল আহসানকে যুগ্ম-সাধারন সম্পাদকের দায়িত্ব দেয়া হয়।

কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে হায়দার আলী খান রনি, নাসির উদ্দিন নোমান, রোকন মোল্লা, সাব্বির আহমেদ রিয়াদ, অনিক ভৌমিক এবং দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান, উপ-দপ্তর সম্পাদক হাজিবুল ইসলাম রিজবী, প্রচার সম্পাদক বিল্লালের নাম ঘোষণা করা হয়।

এদিকে উপ-প্রচার সম্পাদক শামীম আহসান দুর্জয়, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল আল মামুন, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক শাহিন হোসেন, পরিবেশ বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম রনি, আইন বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম হৃদয়, তথ্য ও গবেষনা সম্পাদক রিয়াজুল হাসান, গ্রন্থনা প্রকাশনা সম্পাদক রিফাত তরফদার, মানব সম্পদ উন্নয়ন সম্পাদক হিসেবে আকাশ বিশ্বাস কে দায়িত্ব দেয়া হয়।

এছাড়াও সহ-সম্পাদক হিসেবে রুহুল আমিন, আবু ওবায়দা রিফাত, মনিরুল কাদের তুষার এবং সম্মানিত সদস্য হিসেবে সৈয়দ মেহেরাব আহমেদ, শামিম মিয়া, আশিক শিকদারের নাম ঘোষনা করা হয়।

কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া ‘চক্রবাকে’ এ কমিটির সদস্যদের নাম ঘোষনা করেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক আপেল মাহমুদ। এ সময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি সহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।