মেইন ম্যেনু

করণের ছবিতে শ্রীদেবীর মেয়ে, শহিদ কাপুরের ভাই

%e0%a6%b6%e0%a6%b9%e0%a6%bf%e0%a6%a6-%e0%a6%95%e0%a6%be%e0%a6%aa%e0%a7%81%e0%a6%b0%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%ad%e0%a6%be%e0%a6%87-602x350

মারাঠি ছবি সৈরাটের রিমেক করতে যাচ্ছেন করণ জোহর। ছবিতে কে কে অভিনয় করবেন, তা ঠিক করে ফেলেছেন তিনি। ছবিতে নায়িকার ভূমিকায় যে জাহ্নবী কাপুরকে দেখা যেতে চলেছে, তা আগেই জানা গিয়েছিল। এবার জানা গেল জাহ্নবীর বিপরীতে অভিনয় করবেন শহিদ কাপুরের ভাই ঈশান খট্টর।

বলিউডে এখনও নিজের ক্যারিয়ার শুরু করেননি ঈশান। কিন্তু তিনি ইতিমধ্যেই সেলেব্রিটি। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার্স প্রায় ৩০ হাজার। তঁর মা নীলিমা আজিম জানিয়েছেন, শহিদের মতো ঈশানও বলিউডে আসছেন। প্রথমে শোনা গিয়েছিল সারা আলি খানের সঙ্গে তাঁকে স্টুডেন্ট অফ দা ইয়ার টু-এ দেখা যাবে। কিন্তু চরিত্রটি শেষমেশ পান টাইগার শ্রফ। তবে এবার নাকি খবরটা সত্যিই। সৈরাটের হিন্দি রিমেকে জাহ্নবী কাপুরের বিপরীতে দেখা যাবে তাঁকে।

বনি কাপুর জানিয়েছেন, করণ জোহরের সঙ্গে তাঁদের জাহ্নবীকে নিয়ে কথা হয়েছে। তাঁরা সম্মতি দিয়েছেন। কিন্তু কোনও ছবিতে জাহ্নবীকে কাস্ট করতে চলেছেন করণ, তা তাঁরা জানেন না। তবে সম্প্রতি সৈরাটের হিন্দি রিমেক নিয়ে কথা হচ্ছে। তাহলে হয়তো ওই ছবিতেই দেখা যাবে জাহ্নবী কাপুরকে।

গত ৩ বছর ধরে শোনা যাচ্ছে জাহ্নবী কাপুর নাকি বলিউডে অভিনয় শুরু করবেন। কিন্তু শ্রীদেবী জানিয়েছিলেন, জাহ্নবীর ক্ষেত্রে ক্যারিয়ার শুরুর জন্য সেটা আদর্শ সময় ছিল না। আগে পড়াশোনা শেষ হোক। জাহ্নবী নিজের জীবন উপভোগ করুক, তারপর তিনি বলিউডে ক্যারিয়ার শুরু করবেন।

লি স্ট্র্যাসবার্গ থিয়েটার ও ফিল্ম ইনস্টিটিউটে পড়াশোনা করছেন জাহ্নবী। মাসকয়েক আগে আর মুরগাডোস তাঁকে একটি দক্ষিণী ছবির অফার দেন। কিন্তু জাহ্নবী সেই অফার ফিরিয়ে দেন। বলেন, পর্দায় অভিনয় করার মতো জায়গায় তিনি পৌঁছননি।