মেইন ম্যেনু

কর্নাটকে মঞ্চে বসে ট্রাম্প-পত্নীর ‘উত্তেজক’ ছবি দেখতে গিয়ে মন্ত্রী…

1479315153

কী বিড়ম্বনা! মোবাইলে মার্কিন ফার্স্টলেডির খোলামেলা ছবি দেখে বিপাকে ভারতের কর্নাটকের শিক্ষামন্ত্রী। সরকারি অনুষ্ঠান চলছে। এদিকে নিজের স্মার্টফোনে মার্কিন প্রেসিডেন্ট-ইলেক্ট ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়া ট্রাম্পের খোলামেলা ছবি সার্চে ব্যস্ত কর্নাটকের শিক্ষামন্ত্রী তানবীর সয়ত।

বেঙ্গালুরুতে তখন চলছে টিপু জয়ন্তী। সেই সময় ধরা পড়ে গিয়ে দৃশ্যতই অস্বস্তিতে পড়া মন্ত্রীর দাবি, আমি মাইসুরুর টিপু জয়ন্তী নিয়েই সার্চ করছিলাম।

সরকারি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন শিক্ষামন্ত্রী তনবীর সয়ত। অনুষ্ঠান চলছে, এদিকে মন্ত্রীমশাই ব্যস্ত সেলফোনে। প্রেসের ক্যামেরার চোখ এড়ায়নি। মন্ত্রী তখন চাপা উত্‍‌সাহে মেলানিয়া ট্রাম্পের উত্তেজক, খোলামেলা ছবি দেখতে ব্যস্ত। ফুটেজে স্পষ্ট দেখা যাচ্ছে, আমেরিকার সাবেক মডেল ও বর্তমান ফার্স্টলেডির বিকিনি ছবি সার্চ করছেন তিনি।

মন্ত্রীর দাবি, তিনি টিপু সুলতান সম্পর্কেই দেখছিলেন, কিন্তু মেলানিয়া ট্রাম্পের ছবি পপ-আপ চলে আসছিল। উল্টে যে মিডিয়া তার এই ছবি দেখার কথা ফাঁস করে দিয়েছে, সেই রিপোর্টার ও ক্যামেরাম্যানের বিরুদ্ধেই বিনা অনুমতিতে তার ভিডিয়ো করার অভিযোগে সাইবার সেলে অভিযোগ দায়ের করেছেন মন্ত্রী।