মেইন ম্যেনু

কলারোয়ার হঠাৎগঞ্জ স্কুলের সভাপতি হলেন কার্ত্তিক চন্দ্র পাল

unnamed-6জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধিঃ কলারোয়া উপজেলার হঠাৎগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে। কলারোয়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, স্কুল পরিচালনার ক্ষেত্রে সকল অভিভাবক ও সদস্যদের নির্বাচনে এবং সর্ব সম্মতিক্রমে কলারোয়া উপজেলার হঠাৎগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নব-নির্বাচিত সভাপতি হলেন কার্ত্তিক চন্দ্র পাল।

তিনি সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলেন। এদিকে জনপ্রিয় এই নেতা কার্ত্তিক চন্দ্র পাল কলারোয়া উপজেলার হঠাৎগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়ে বিবৃতি প্রদান করেছেন।

কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, উপজেলা যুবলীগের সভাপতি কাজী আসাদুজ্জামান শাহাজাদা, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও তরুন ইউপি চেয়ারম্যান শেখ ইমরান হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান ভিপি মোরশেদ আলী, সাবেক ইউপি চেয়ারম্যান অধ্যাপক এমএ কালাম, কেঁড়াগাছি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য মারুফ হোসেন, ইউপি সদস্য ইয়ার আলী, হঠাৎগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন, স্কুলের প্রধান শিক্ষক বদরুজ্জামান বাবলু, শিক্ষক নিরমালা সরকার প্রমুখ।