মেইন ম্যেনু

কলারোয়ায়র জাতীয় সমবায় দিবসে র‌্যালি ও আলোচনা সভা

news-pic-05-11-2016

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধিঃ কলারোয়ায় জাতীয় সমবায় দিবসে র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ৪৫তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে কলারোয়ায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল সাড়ে ৯টায় র‌্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ইউসিসিএ লিঃ এর সভাপতি আঃ গফুরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা সমবায় অফিসার নওশের আলী।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আমানুল্লাহ আমান, কলারোয়া প্রেস ক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, সাধারণ সম্পাদক জুলফিকারুজ্জামান, কলারোয়া রিপোর্টাস ক্লাবের সভাপতি আজাদুর রহমান খান চৌধুরী পলাশ, শিক্ষক বদরুজ্জামান, ইমাম কামরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান শেষে মৎস্য.কলা, পেয়ারা, ধান,টমেটো,ব্যবসা ও ক্ষুদ্রঋণ হিসাবে ১কোটি, ৯৯লাখ, ৮১হাজার, ৯শত, ৫০টাকা বিতরণ করা হয়। এছাড়া অনুষ্ঠান শেষে শ্রেষ্ঠ সমবায় প্রতিষ্ঠান ও সমবায়ীদের পুরস্কৃত করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন পাবলিক ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক এ্যাড. শেখ কামাল রেজা।