মেইন ম্যেনু

কলারোয়ায় কাঠ বোঝাই ট্রাক দুর্ঘটনার শিকার, অল্পের জন্য রক্ষা পেল ৬ টি প্রাণ

কামরুল হাসান, কলারোয়া: সাতক্ষীরার কলারোয়া পৌর সভার মির্জাপুর কলাগাছি মোড়ের দক্ষিণ পার্শ্বে কাঠ বোঝাই একটি ট্রাক উল্টে পানিবন্দি নিচু জমিতে পড়েছে। এ সময় হতাহতের কোন ঘটনা না ঘটলেও পল্লি বিদ্যুতের খুঁটিতে আঘাত হানায় বিদ্যুতের দুটি খুঁটি ভেঙ্গে পড়েছে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে কলারোয়া-খোরদো সড়কের ওই স্থানে। ঘটনাস্থলে যেয়ে দেখা যায়, দুর্ঘটনাকবলিত ট্রাকটি (নং ট-যশোর-১১-২৭৭১) রাস্তার পাশে নিচু জমিতে পড়ে আছে।

দুর্ঘটনার সময়ওই ট্রাকের মধ্যে থাকা ঝিনাইদহের কালিগঞ্জ এলাকার বাবর আলি সরদারের ছেলে শাহাদাৎ হোসেন জানান, রাত সাড়ে ১২ টার দিকে তারা কাঠ বোঝাই করে ঝিনাইদহে নেয়ার উদ্দেশ্যে ট্রাকের সামনে ড্রাইভারের পাশের আসনে বসেন।

এসময় ট্রাকটি মূল সড়কে নেয়ার জন্য উল্টো দিকে (ব্যাক সাইড) চালানোর চেষ্টাকালে পিছনের চাকা রাস্তার পার্শ্বে নরম মাটিতে বসে যাওয়ার সাথে সাথে কিছু বুঝে উঠার আগেই সেটি উল্টে যায়। তখন ট্রাকের মধ্যে কাঠ বহনের সাথে জড়িত আমি ছাড়া ঝিনাইদহের কালিগঞ্জ এলাকার শরিফুল, মিন্টু, বশিরসহ কলারোয়ার সাঈদ ড্রাইভার ও হেলপার বসা ছিলেন।

তিনি আরও বলেন, যদি কারেন্টের খুঁটি না থাকতো তাহলে আমরা হয়তো কেউ বেঁচে থাকতাম না। কারেন্টের খুঁটির সাপোর্ট পাওয়ায় ট্রাকটি ধীরগতিতে উল্টে যায়। এতে ক্ষতিগ্রস্ত হয় পল্লি বিদ্যুতের দুটি খুঁটি, অক্ষত থাকি আমরা। তবে তাদের মধ্যে শরিফুল ও তিনি সামান্য আহত হয়েছেন বলে জানান।

জানা গেছে, ক্ষতিগ্রস্ত ট্রাকটি কোঠাবাড়ি গ্রামের জনৈক মি. বরুনের। তিনি ঝিনাইদহের এক কাঠ ব্যবসায়ীর কাছে গাড়িটি ভাড়া দিয়েছিলেন। দুপুরে এরিপোর্ট লেখার সময় উল্টে যাওয়া ট্রাকটি উঠানোর চেষ্টা চলছিলো।

এদিকে,পল্লি বিদ্যুতের ক্ষতিগ্রস্ত খুঁটি দুটি পুন:স্থাপনের ব্যাপারে গ্রাহকদের সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন ট্রাক মালিক মি. বরুন। সে লক্ষ্যে পল্লি বিদ্যুত কর্তৃপক্ষের সাথে তিনি কথা বলেছেন বলে জানান। থানা পুলিশ রাতেই দুর্ঘটনার স্থানটি পরিদর্শন করেছে বলে জানা গেছে।