মেইন ম্যেনু

কলারোয়ায় নানা আয়োজনে জাতীয় যুব দিবস পালন

unnamed-9

কামরুল হাসান, কলারোয়া : সাতক্ষীরার কলারোয়ায় জাতীয় যুব দিবস ২০১৬ পালন উপলক্ষ্যে আয়োজন করা হয় আলোচনা সভা, র‌্যালি, চেক বিতরণ ও সনদপত্র প্রদান অনুষ্ঠান। উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে মঙ্গলবার সকাল ১১ টায় দিবসটি পালন উপলক্ষ্যে উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামের সভাস্থলে এসে শেষ হয়। এবারের জাতীয় যুব দিবসের মূল প্রতিপাদ্য ছিলো: ‘আত্মকর্মী যুব শক্তি, টেকসই উন্নয়নের মূলভিত্তি’।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা নৃপেন্দ্র নাথ বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কলারোয়া উপজেলা আ.লীগের সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন। তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যুবরাই লড়বে সোনার বাংলা গড়বে। বেকার যুবকদের যুবঋণের মাধ্যমে শেখ হাসিনার সরকার যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছে। তিনি যুবকদের এ সুযোগ কাজে লাগাতে এগিয়ে আসার আহ্বান জানান।

আলোচনা সভায় বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা (অ.দা.) সঞ্জীব কুমার দাশ, কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, দপ্তর সম্পাদক এমএ সাজেদ, রিপোর্টার্স ক্লাবের সভাপতি আজাদুর রহমান খান চৌধুরী পলাশ, সমাজসেবক আলহাজ্ব শেখ আমজাদ হোসেন, যুব উন্নয়ন অধিদপ্তরের সিদ্দিক হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে ৪৯ জন যুব কর্মীদের মাঝে যুব ঋণ বাবদ ১৯ লাখ ৯০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। এছাড়া সফল আত্মকর্মীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

সমগ্র অনুষ্ঠান সঞ্চালন করেন উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সিএস মনিরুজ্জামান।