মেইন ম্যেনু

কলারোয়ায় যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

unnamed-8

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধিঃ কলারোয়ায় কেক কেটে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। শুক্রবার বেলা ৩টায় বিএম নজরুল সাহেবের মার্কেটে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের সভাপতি কাজী আসাদুজ্জামান সাহাজাদার সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের কলারোয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু বলেন, উন্নয়নের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগ নেতাকর্মীরা কাজ করে যাচ্ছে।

প্রধানমন্ত্রীর ভ্যানগার্ড হিসেবে স্বীকৃত এ দলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে দেশ ও জাতির কল্যাণে অগ্রণী ভূমিকা রাখছে। সব অপশক্তিকে উপেক্ষা করে যুবলীগের নেতাকর্মীদের এক প্লাটফরমে এসে দলকে আরো শক্তিশালী করে জাতির কল্যাণে এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন কেড়াগাছি ইউনিয়ন আ’লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান ভুট্টো লাল গাইন, যুবলীগনেতা লাভলু, উপজেলা যুবলীগের সহ-সভাপতি শেখ মাসুমুজ্জামান মাসুম, পৌর যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক, উপজেলা ছাত্রলীগের সভাপতি তরুন ইউপি চেয়ারম্যান শেখ ইমরান হোসেন, সাধারণ সম্পাদক ইলিয়াজ হোসেন রাসেল, যুবলীগনেতা রাজুসহ আ’লীগ, যুবলীগ এবং অন্যান্য অঙ্গ সংগঠনের শীর্ষ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।