মেইন ম্যেনু

কলারোয়া পৌরসভার টেস্টিং টিউবওয়েল বসানোর উদ্বোধন

unnamed-7

কামরুল হাসান, কলারোয়া : সাতক্ষীরার কলারোয়া পৌর বাসীর দীর্ঘদীনের প্রাণের দাবি পৌর এলাকায় বিশুদ্ধ খাবার পানি সরবরাহের। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় কলারোয়া পৌর ভবনের পাশে টেস্টিং টিউবওয়েল বসানোর কাজটি উদ্বোধন করেন পৌর মেয়র গাজী আক্তারুল ইসলাম।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সরোয়ার হোসেন, পৌর সভার ইঞ্জিনিয়ার (ইলেট্রিক) এসএম সোহরাওয়ার্দী হোসেন, পৌর সচিব মোঃ সাইফুল ইসলাম, পৌর কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন, পৌর সভার প্রশাসনিক কর্মকর্তা আরিফ, ইমরুল ইসলাম, এ কাজের ঠিকাদার অসীম কুমার দাস (সাতক্ষীরা), নাজমুল হোসেনসহ পৌর সভার সকল কর্মকর্তা-কর্মচারী এবং এলাকার বিশিষ্ট ব্যক্তি জন।

পৌর কর্তৃপক্ষ জানান, কলারোয়া পৌর সদরে বিশুদ্ধ খাবার পানি সরবরাহের জন্য ৩টি টেস্টিং টিউবওয়েল বসানো হবে। ওই টিউবওয়েল থেকে সরবরাহকৃত পানি কলারোয়া ট্রাক র্টামিনালে অবস্থিত পৌর সভার নির্মাণ করা পানির ট্যাংকের সাথে সংযোগ করা হবে। পানির ট্যাংক থেকে বিশুদ্ধ করণের পর পাইপের মাধ্যমে পৌরবাসীর মধ্যে সরবরাহ করা হবে। এ কাজ সম্পন্ন হলে পৌরবাসীর মাঝে পানি সরবরাহের জন্য সর্বোচ্চ দেড় বছর সময় লাগতে পারে বলে বলা হচ্ছে।

কলারোয়া পৌর সভার মেয়র গাজী আক্তারুল ইসলাম জানান, কলারোয়া পৌর বাসীর দীর্ঘদিনের দাবি পৌর এলাকার মধ্যে বিশুদ্ধ খাবার পানি সরবরাহ করার। তিনি বলেন, আজ আমরা এ কাজের উদ্বোধন করলাম। সকলের সহযোগিতা পেলে অতি দ্রুত কলারোয়া পৌরবাসীর মাঝে বিশুদ্ধ খাবার পানি সরবারহ করতে পারবো ইনশাল্লাহ।