মেইন ম্যেনু

কাজল সম্পর্কে করণ জোহর কেন নোংরা মন্তব্য করলেন? তার পরিণাম কী?

কাজল আর করণ জোহরের সম্পর্ক এখন খুবই খারাপ। একসময়ে তাঁদের মধ্যে ছিল নিবিড় বন্ধুত্ব। এখন একে অন্যের সঙ্গে কথাই বলেন না। এমনকী এক অনুষ্ঠানে দু’জনই উপস্থিত ছিলেন। কিন্তু একে অন্যকে এড়িয়ে যান।

দু’ জনের বন্ধুত্বে ফাটল ধরেছে—এই খবর বেশ কিছুদিন আগে প্রকাশ করেছিলেন অজয় দেবগন। কেন ভেঙে গেল সম্পর্ক, তা নিয়ে মিডিয়ায় ছিল নানা জল্পনা। কেউ জানতেই পারছিলেন না, কী এমন ঘটেছে, যার জন্য তাঁরা একে অন্যের সামনেই যেতে চাইছেন না! এবার সে কারণটাও জানালেন অজয়। বললেন, এটা একেবারেই ব্যক্তিগত বিষয়।

সমস্যার শুরু হয়েছে বছর দেড়েক আগে। সেই সময়ে এক পার্টিতে কাজল সম্পর্কে জঘন্য সব মন্তব্য করেছিলেন করণ। সেই সময়ে কাজল সেখানে ছিলেন না। পরে অন্যভাবে এই খবর পৌঁছে যায় কাজলের কানে। আর তাতে করণ সম্পর্কে যে বিশ্বাস ছিল কাজলের, তা ভেঙে যায়।

এক সাক্ষাৎকারে এই ব্যাপারে কাজল বলেন, ‘এই সব ব্যাপারে প্রতিক্রিয়া জানানোর বয়স পেরিয়ে এসেছি আমি। প্রত্যেকেই তাঁর নিজের মতামত জানাতে পারেন।’ তবে, তাঁদের মনোমালিন্যের অবসান হচ্ছে না, তা বোঝা গিয়েছে একটি ঘটনায়। করণ জোহরের সদ্য মুক্তি পাওয়া ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করার অনুরোধও রাখেননি কাজল।