মেইন ম্যেনু

কার চুম্বনে আকর্ষণ বেশি, দীপিকা নাকি কিমের? প্রশ্নের জবাবে যুবরাজ একি বললেন…

29

সামনেই যুবরাজ সিংহর বিয়ে। হ্যাজেল কিচের সঙ্গে বিয়ে হচ্ছে ভারতের ‘সিক্সার কিং’ যুবির। বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেন যুবরাজ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাতও করেন পঞ্জাবতনয় ও তাঁর মা শবনম।

এর মধ্যেই নেহা ধুপিয়ার শো ‘নো ফিল্টার নেহা’য় অতিথি হিসেবে গিয়েছিলেন যুবরাজ। নেহার শোয়ে একের পর এক প্রশ্ন ছুড়ে দিয়ছিলেন নেহা। যুবরাজের প্রাক্তন প্রেমিকাদের নিয়ে প্রশ্ন করেছিলেন নেহা। সবাই জানেন, বলিউডের বেশ কয়েকজন জনপ্রিয় নায়িকার সঙ্গে যুবরাজের সম্পর্ক ছিল। তাঁদের মধ্যে ছিলেন দীপিকা পাড়ুকোন। ছিলেন কিম শর্মাও।

নেহা যুবিকে একাধিক প্রশ্ন করেন। সেই সব প্রশ্নের সপ্রতিভ জবাব দেন পঞ্জাবতনয়। হঠাৎই নেহা যুবরাজের প্রাক্তন প্রেমিকা দীপিকা ও কিমের প্রসঙ্গ উত্থাপ্পন করেন। নেহা প্রশ্ন করেন যুবিকে, দীপিকা ও কিমের মধ্যে কে ভাল কিস করতে পারেন? এই প্রশ্নের জবাব দিতে পারেননি ভারতের বাঁ হাতি অলরাউন্ডার। চুপ করে থাকাই শ্রেয় বলে মনে করেন যুবরাজ।

জবাব দিলে বিতর্ক তৈরি হতে পারে বুঝেই চুপ করে থাকেন পঞ্জাবতনয়। কে ভাল চুম্বন করতে পারেন, এই প্রশ্নের জবাব দিলে হয়তো আঘাত পেতেন যুবির হবু স্ত্রী হ্যাজেল কিচ। সেই কারণেই যুবরাজ নেহার প্রশ্নের জবাব দেননি। নিন্দুকেরা মনে করছেন, নেহার এই প্রশ্নের জবাব দিলে হয়তো বিয়েই ভেঙে যেত যুবরাজের।