মেইন ম্যেনু

কালীগঞ্জে অস্ত্র ও মাদকসহ আটক ৪

kaligonj-arms-recovary-photo-02-11-2016

এসএম হাবিব, কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জের বারবাজার থেকে মাদকদ্রব্য ও অস্ত্রসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। কালীগঞ্জ উপজেলার বারবাজারের বাদুরগাছা গ্রামে অভিযান চালিয়ে ৫ টি দেশীয় তৈরি অস্ত্র, বিপুল পরিমান ফেন্সিডিল, ইয়াবা ও নগদ টাকাসহ ৪ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন-কালীগঞ্জ উপজেলা বাদুরগাছা গ্রামের আবুশ কাশেমের ছেলে সোহানুর রহমান সোহান (২৬), সোহেল রানা (২৮), একই গ্রামের সামসুল আলমের ছেলে কনক (১৮) এবং সাতক্ষীরা জেলার তালা উপজেলা ভায়রাগাতি গ্রামের রউনক আলীর ছেলে জামাল হোসেন (১৯)। বুধবার সকাল ৯ টার এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছে র‌্যাব।

র‌্যাব-৬, সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মনির আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার জানতে পারে কালীগঞ্জ উপজেলার বারবাজার ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদের বাড়িতে মাদক ও অস্ত্র ক্রয়-বিক্রয় হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৫ টি দেশীয় তৈরী অস্ত্র, বিপুল পরিমান ফেন্সিডিল, ইয়াবা ও নগদ টাকাসহ ৪ জনকে আটক করা হয়।

উল্লেখ্য, গত ২৭ অক্টোবর বারবাজার রেলওয়ে মাছের আড়ত থেকে বারবাজার ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা ও বারবাজার ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদসহ ৫ জনকে র‌্যাব বোমা ও মাদকদ্রব্যসহ আটক করে।