মেইন ম্যেনু

কালীগঞ্জে ট্রাক-আলমসাধু সংঘর্ষে নিহত ২

unnamed-3

এসএম হাবিব, কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে পিকআপ ট্রাক ও শ্যালো ইঞ্জিনচালিত আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে আলমসাধুর চালকসহ দুইজন নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের পাতিবিলা ইটভাটা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত চারজনকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের যশোর হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক এম এ কাফি।

এই দুর্ঘটনায় নিহত দুইজন হলেন- আলমসাধুর চালক আমির খাঁ (৫০) ও যাত্রী আমজাদ বিশ্বাস (৬০)। আমির খাঁ ঘটনাস্থলেই নিহত হন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আমজাদ নিহত হন।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মাহফুজুর রহমান জানান, একটি পিকআপ ট্রাক (ঢাকা মেট্রো ড-১৪-৬২২৩) কালীগঞ্জ থেকে কোটচাঁদপুরের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি আলমসাধুর সঙ্গে পাতিবিলা ইটভাটা এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয় ।

এই দুর্ঘটনায় আহতরা হলেন- ছোট ঘিঘাটি গ্রামের রহমত বিশ্বাসের ছেলে বসির (৪৫), শাহপুর ঘিঘাটি গ্রামের অমেদ আলী ছেলে জাহাঙ্গীর (২৮), একই গ্রামের করম আলী ছেলে লিটন (২৮) ও চাঁদপুর পাড়া গ্রামের আমজেদ আলী ছেলে কালাম (২৫)। আহতদের মধ্যে বসিরের অবস্থা আশঙ্কাজনক। জাহাঙ্গীর ও লিটনকে যশোর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

দুর্ঘটনার পর পিক- চালক পালিয়ে যান। ট্রাকটি আটক করা হয় বলে জানান এসআই মাহফুজুর রহমান।
এদিকে দুর্ঘটনার পর ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার আহতদের দেখতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ছুটে যান।