মেইন ম্যেনু

কালীগঞ্জে বন্ধনের উদ্যোগে মেধাবীদের শিক্ষাবৃত্তি প্রদান

এসএম হাবিব, কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহ কালীগঞ্জে শুক্রবার সকালে বন্ধনের উদ্যোগে ‘মেধাবী শিক্ষাবৃত্তি প্রদান ও বন্ধন দিবস ২০১৬’ উদযাপন উপলক্ষে এক সভা অনু্িষ্ঠত হয়।

মোবারকগঞ্জ চিনিকল প্রশিক্ষণ ভবনে বন্ধনের সভাপতি বিএম নাজিম মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোবারকগঞ্জ চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ দেলোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তৃতা করেন চিনিকলের কৃষি বিভাগের জেনারেল ম্যানেজার আঃ কুদ্দুস, সঞ্জীব কুমার দত্ত, আনোয়ারুল ইসলাম, সাইফুল ইসলাম, সাংবাদিক আজাদ রহমান, বৃত্তিপ্রাপ্ত মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকবুল হোসেন, শহিদুল ইসলাম, খাইরুল ইসলাম, মোঃ জাকির হোসেন, বিদৌরা আক্তার, ডাঃ আবু সাঈদ, চিনিকল শ্রমিক ইউনিয়নের সভাপতি রবিউল ইসলাম নবী, আতিয়ার রহমান, জাকির ইবনে বোরাক প্রমুখ।

অনুষ্ঠানে ২০ জন মেধাবী ছাত্রছাত্রীর হাতে এক হাজার টাকা ও একটি করে ইংরেজি অভিধান তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মোবারকগঞ্জ চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক মোঃ দেলোয়ার হোসেন। বন্ধনের আয়োজনে দিবসটি উদযাপনে শিক্ষাবৃত্তি প্রদান, সাংস্কৃতিক অন্ষ্ঠুান ও ক্রীড়া প্রতিযোগিতাসহ দিনব্যাপী নানা কর্মসূচী গ্রহণ করা হয়েছে।