মেইন ম্যেনু

কাশির সিরাপের সঙ্গে ঘুমের ওষুধ খেয়ে চারজনের করুণ মৃত্যু

dimeksid-instruktsiya-po-primeneniyu-rastvor-kak-razvodit-dlya-kompressa-3

কাশির সিরাপের সঙ্গে ঘুমের ওষুধ খেয়ে চার যুবকের মৃত্যৃ হয়েছে। নিহতরা হলেন, আনোয়ার (৩২), কালাম (২৮), মজিবর(৪৫) ও শাজাহান(৩০)। পুলিশ বলছে, নেশার জন্য কাশির সিরাপের সঙ্গে ঘুমের ওষুধ খাওয়ায় এ দুর্ঘটনা ঘটেছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রবিবার রাতে ওই এলাকার কমল নামের এক ব্যক্তির ওষুধের দোকানে বসে পাঁচ থেকে ছয়জন যুবক কাশির সিরাপের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে পান করে। এতে তারা সবাই অসুস্থ হয়ে পড়ে। পরে তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার গতকাল রাতেই শাহজাহান ও মজিবর মারা যায়। এছাড়া সোমবার ভোরে আনোয়ার ও আবুল কালাম আজাদ এর মৃত্যু হয়।

ঘটনার পর থেকেই দোকান মালিক কমল পলাতক রয়েছে। আজ সকালে তার দোকানে অভিযান চালানো হয়েছে। তবে তার দোকানে অবৈধ কোনো ওষুধ পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ। রংপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম জাহিদুল ইসলাম বলেন, ডাক্তারের পরামর্শ ছাড়া ওই যুবকরা কাশির ওষুধের সঙ্গে ঘুমের ওষুধ খায়। এতে অসুস্থ হয়ে তারা মারা যায়।

উল্লেখ্য গত বছর ২৮ সেপ্টেম্বর রাতে রংপুর নগরীর তাজহাট বিহারিপাড়ায় মদ বিক্রেতা আব্দুর রহিম ছইয়ার বাড়িতে মদপানের পর ট্রাকচালক, হেলপার, কসাই ও রংমিস্ত্রিসহ বিভিন্ন পেশার ১৪ জন বিষক্রিয়ায় মারা যান বলে চিকিৎসকরা ময়নাতদন্ত প্রতিবেদনে বলেন।



« (পূর্বের সংবাদ)