মেইন ম্যেনু

কিশোরগঞ্জে ব্যবসায়ীদের নিয়ে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

খাদেমুল মোরসালিন শাকীর, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥ নীলফামারীর কিশোরগঞ্জে বিভিন্ন ব্যবসায়ীদের নিয়ে দিন ব্যাপী সমিতির ভবিষ্যৎ কর্মপন্থা নির্ধারনী কর্মশালা অনুষ্ঠিত হয়।

সকাল থেকে উপজেলা দোকান মালিক সমিতির অফিস কক্ষে ক্যাটালিষ্ট ও হেলভেটাস সুইস ইন্টারকোঅপারেশন পার্টনারশিপ লোকাল এগ্রিবিজনেস নেটওয়ার্ক কর্মসূচী (ল্যান) এর আয়োজনে ও কিশোরগঞ্জ দোকান মালিক সমিতির সহযোগীতায় এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলার বিভিন্ন দোকান মালিকদের নিয়ে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বিষয়ে দৃষ্টি আলোকপাত করেন ক্যাটালিষ্ট ও হেলভেটাস সুইস ইন্টারকোঅপারেশন পার্টনারশিপ লোকাল এগ্রিবিজনেস নেটওয়ার্ক কর্মসূচী (ল্যান)’র উপজেলা ফ্যাসিলেটেটর তহমিনা পারভীন। এ সময় ব্যবসায়ীদের সমস্যা থেকে উত্তরণ কিভাবে সম্ভব তা নিয়ে বিষদ আলোচনা করেন তহমিনা পারভীন।

এ সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক হোসেন শহীদ সোহরাওয়ার্দী গ্রেনেট বাবু,বিশিষ্ট কাপড় ব্যবসায়ী ও সমিতির সহঃ সাধারণ সম্পাদক আব্দুল ওয়ারেছ,কার্যকরী সদস্য মিলন চন্দ্র,জুলফিকার আলী ভুট্রু,বিশিষ্ট সার,বীজ ব্যবসায়ী আকতারুল হক ও সাংবাদিক শাকীর প্রমূখ।