মেইন ম্যেনু

কিশোরগঞ্জে সংসদ সদস্য শওকত চৌধুরী বিরুদ্ধে ঝাড়ু মিছিল

23e

খাদেমুল মোরসালিন শাকীর, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বুুধবার সকালে জাতীয় পার্টির নেতা কর্মীরা নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য শওকত চৌধুরীর বিভিন্ন অনিয়ম দূর্নীতির প্রতিবাদে ঝাড়ু মিছিল করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ের সামনে আধা ঘন্টা সড়ক অবরোধ করে রাখে।

এ সময় রাস্তার দু’পাশে তীব্র জানজটের সৃষ্টি হয়। অবরোধ শেষে উপজেলা চত্বরে মিলিত হয় বিক্ষুব্ধ নেতা কর্মীরা।

জানা গেছে, নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য শওকত চৌধুরী ও তার প্রতিনিধি রেজাউল ইসলাম ফিলিপ যোগসাজস করে ডিও লেটারের মাধ্যমে ১০টাকা কেজি দরে চালের ডিলার নিয়োগ টিআর, কাবিখা,গম,চাল বিক্রি টাকার বিনিময়ে বিভিন্ন কলেজ ও মাদ্রাসা স্কুলে বিতর্কিত ব্যক্তিদের চাকুরী দেয়া,দরিদ্র ফান্ডের টাকা আত্মসাৎ,প্রাথমিক বিদ্যালয়ে নৈশ প্রহরী নিয়োগ দেয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার প্রতিবাদে বুধবার সকালে উপজেলা জাতীয় পার্টি ও যুব সংহতিসহ তৃণমূল নেতা কর্মীরা ঝাড়– মিছিল করে সদর ইউনিয়ন পরিষদ সংলগ্ন দলীয় কার্যালয়ের সামনে আধা ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। এ সময় রংপুর নীলফামারী সড়কে তীব্র জানজটের সৃষ্টি হয়। ফলে পথচারিরা পড়েন চরম ভোগান্তিতে। অবরোধ শেষে নেতা কর্মীরা উপজেলা পরিষদ চত্বরে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক দুলাল হোসেন,দপ্তর সম্পাদক তুহিন মিয়া,সদর ইউনিয়ন সভাপতি ইউসুফ আলী,নিতাই ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক লেবু মিয়া,যুব সংহতির সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। এ ব্যাপারে সংসদ সদস্য শওকত চৌধুরীর সাথে মোবাইল ফোনে কথা বললে তিনি এসব মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন বলে অস্বীকার করেন।