কুমিল্লায় বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

কুমিল্লায় বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে জেলার হোমনা উপজেলার জয়পুর ইউনিয়নের শ্রীপুর গ্রামের শান্তিপাড়ায় এ মর্মান্তিক ঘটনা ঘটে। রাতে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমেদ নিজামী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে ওই গ্রামের মজিবুর রহমান ভাণ্ডারী (৪৮) বাড়ির পাশে খালের পানিতে আনতা (মাছ ধরার উপকরণ) স্থাপন করতে যান। একপর্যায়ে তিনি পল্লী বিদ্যুতের একটি খুটির কাছে যেতেই হঠাৎ বিদ্যুতায়িত হন। এ সময় মৃত্যুপথযাত্রী স্বামীকে বাঁচাতে এগিয়ে আসেন স্ত্রী রাজিয়া বেগম (৩৮)। এতে ঘটনাস্থলেই ওই দম্পতির মৃত্যু হয়।

খবর পেয়ে থানা পুলিশ ও পল্লী বিদ্যুতের লোকজন ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ওই দম্পতির এক ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে। এক সঙ্গে বাবা-মায়ের মৃত্যুতে দুই সন্তানের আহাজারিতে এলাকায় এক শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে কুমিল্লা পল্লী সমিতির ডিজিএম মো. আক্তার হোসেন জানান, ‘যেখানে ঘটনা ঘটেছে সেখানে বিদ্যুৎ সরবরাহের জন্য সিমেন্টের খুঁটি ছিল, তাই সিমেন্টের খুঁটি থেকে তো কেউ বিদ্যুতায়িত হবার কারণ নেই। তবে সেখানকার বিদ্যুৎ লাইন ঝড়-বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত হয়ে নিচে পড়েছিল কি না তা খতিয়ে দেখা হচ্ছে।’