মেইন ম্যেনু

জাফর আলীর আ’লীগের মনোনয়ন লাভ

কুড়িগ্রামে বিশাল শো ডাউন : শহীদ মিনারে জেলাবাসীর অভিন্দন সমাবেশ

kalaroa-pic-29

কুড়িগ্রাম প্রতিনিধি : আসন্ন জেলা পরিষদ নির্বাচনে কুড়িগ্রামে আওয়ামীলীগের সমর্থিত প্রার্থী জেলা কমিটির সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মোঃ জাফর আলীর সমর্থনে মঙ্গলবার বিকালে বিশাল মটরগাড়ী ও মটর সাইকেল শো ডাউন অনুষ্ঠিত হয়। পরে জাফর আলীকে কুড়িগ্রাম কেন্দ্রীয় শহীদমিনার চত্বরে জেলাবাসীর পক্ষ থেকে লালগোলাপ শুভেচ্ছা ও প্রাণ ঢালা অভিন্দন জানানো হয়। এসময় শত শত মানুষ শ্লোগানে শ্লোগানে মুখর করে তোলে চারপাশ। শত শত মটর সাইকেল এবং বেশ কিছু কার ও মাইক্রোবাস শোভাযাত্রায় অংশ নেয়ায় কুড়িগ্রাম শহর জুরে সৃস্টি হয় যানজটের।

দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র স্বাক্ষরিত মনোনয়নপত্র পাওয়ার পর মঙ্গলবার ঢাকা থেকে কুড়িগ্রামে আসেন মোঃ জাফর আলী। দুপুরে তিস্তা সেতু থেকে প্রায় ১ হাজার মোটর সাইকেল ও অন্যান্য যানবাহনের বিশাল র‌্যালী নিয়ে কুড়িগ্রাম কেন্দ্রিয় শহীদ মিনারে সমাবেশে উপস্থিত হন তিনি। পরে কুড়িগ্রামবাসীর আয়োজনে অভিন্দন সমাবেশে আওয়ামীলীগ, বিভিন্ন সহযোগী সংগঠন,বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠণ এবং স্থানীয় সরকার জনপ্রতিনিধিরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। জেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম মন্ডল মঞ্জুসহ দলের শীর্ষ নেতারা সমাবেশে বক্তব্য রাখেন।

কুড়িগ্রাম জেলার ৯ উপজেলা, ৩টি পৌরসভা এবং ৭৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচিত মোট এক হাজার ১৫জন জন প্রতিনিধিদের মধ্যে ৯২০জন প্রতিনিধি নাম,পদবী ও মোবাইল নম্বর দিয়ে স্বাক্ষর করে মোঃ জাফর আলীর পক্ষে সমর্থন জানিয়েছেন।

আগামী ১ ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। এই নির্বাচনে বিএনপি ও জাতীয় পার্টির কোন প্রার্থী না থাকলেও আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান পনির উদ্দিন আহমেদ মনোনয়নপত্র দাখিল করবেন বলে জানা গেছে।