মেইন ম্যেনু

কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার ‘আত্মহত্যা’

সাফাত জামিল শুভ, নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক দিয়াজ ইরফান চৌধুরী চবি আত্মহত্যা করেছেন।

বিশ্ববিদ্যালয়ের ২ নম্বর গেইট এলাকায় ভাড়া বাসায় ফ্যানের সঙ্গে দড়িতে ঝুলে আত্মহত্যা করেছেন বলে জানা যায়। রাত পৌনে ১০টার দিকে পুলিশ দরজা ভেঙে বাসার ভেতর ঢুকে তার লাশ উদ্ধার করে।

রোববার রাত ৯টার দিকে এ ছাত্রলীগ নেতার অাকষ্মিক মৃত্যুতে ক্যাম্পাসে এবং ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপু আওয়ার নিউজ বিডিকে বলেন, “সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠান শেষ হতে না হতেই ছাত্রলীগ নেতা দিয়াজ চৌধুরীর এমন অস্বাভাবিক মৃত্যু মেনে নেয়ার মত নয়। ঘনিষ্ঠ রাজনৈতিক সহযোদ্ধা হিসেবে তার মৃত্যু ছাত্রলীগের জন্য অপূরণীয় ক্ষতি। তার পরিবারের প্রতি সমবেদনা এবং গভীর শোক প্রকাশ করছি।”

উল্লেখ্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র রাজনীতিতে দিয়াজ ইরফান চট্টগ্রামের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনের অনুসারী ছিলেন। ক্যম্পাসে থাকাকালীন “বাংলার মুখ” নামে শাটল ট্রেনের বগিভিত্তিক সংগঠনের নেতৃত্ব দিতেন তিনি। তার মা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রশাসন বিভাগের কর্মকর্তা।