কে এই হতভাগী?

রাজধানীর হাজারীবাগে খুন হওয়া এক নারীর পরিচয় শনাক্ত হয়নি এক মাসেও। জানা যায়নি খুনের রহস্য। দীর্ঘদিন তদন্ত করে ওই হতভাগী নারীর পরিচয়ের সূত্র না পেয়ে গণমাধ্যমের সহায়তা চেয়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস বিভাগ। সেখানে নিহত নারী ছবি প্রকাশ করেছে পুলিশ।

রবিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস বিভাগের উপকমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, গত ১ জুলাই হাজারীবাগ থানার ৩/৩ সনাতন গড় শাহী মসজিদ গলিতে এক অজ্ঞাতনামা নারীর (৪৫) মৃতদেহ উদ্ধার করে হাজারীবাগ থানা পুলিশ। প্রাথমিকভাবে আশপাশ এলাকায় খোঁজ নেওয়া হয়। পরবর্তী সময়ে হাজারীবাগ থানা এলাকায় মাইকিং করেও ওই নারীর পরিচয় জানা যায়নি। এ ঘটনায় হাজারীবাগ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে পুলিশ। তদন্তের স্বার্থে মৃত নারীর পরিচয় জানা প্রয়োজন। কোন ব্যক্তি মৃতদেহকে চিনে থাকলে অথবা পরিচয় জেনে থাকলে নিকটস্থ থানা বা হাজারীবাগ থানা (অফিসার ইনচার্জ: ০১৭১৩-৩৭৩১৩৬, ডিউটি অফিসার: ০২-৯৬৬৯৯০০) নম্বরে জানানোর জন্য বিশেষভাবে অনুরোধ করেন ডিবি মাসুদুর।

জানতে চাইলে হাজারীবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর আলিমুজ্জামান বলেন, নিহত নারীর কপালের উপরে একটি জখম চিহ্ন আছে। তাকে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। ঘটনাটি রাতে অন্য কোথাও ঘটতে পারে, কারণ ১ জুলাই সকালে তার লাশ পাওয়া যায়।