কে এই হানিপ্রীত, আসল পরিচয় জানেন?

অবশেষে পুলিসের জালে পড়লেন রাম রহিমের দত্তক কন্যা হানিপ্রীত ইনসান। পঞ্জাবের জিরাকপুর-পাটিয়ালা রোড থেকে গ্রেফতার করা হয় হানিপ্রীতকে। রাম রহিমের দত্তক কন্যা কে এই হানিপ্রীত, আসল পরিচয় জানেন? জানলে অবাক হবেন!

জানা যাচ্ছে, ২০০৯ সাল থেকে ডেরা সচ্চা সওদা প্রধান রাম রহিম সিং-এর সঙ্গী হানিপ্রীত ইনসান। মধ্য তিরিশের হানিপ্রীত ২০০৯ সাল থেকে ডেরা প্রধানের ছায়াসঙ্গীনি হিসেবে পরিচিত বলে খবর। ডেরার অন্যতম মুখ হিসেবে পরিচিত থাকলেও, গত ২৫ অগাস্ট রাম রহিম সিং মামলায় দোষী সব্যস্ত হলে, হানিপ্রীতের খোঁজ মিলছিল না।

বাবাজির শাস্তি ঘোষণার পর গা ঢাকা দেন হানিপ্রীত ইনসান। তাঁকে খুঁজতে হরিয়ানা পুলিস লুক আউট নোটিসও জারি করে। জানা যাচ্ছে, রাম রহিম সিং যে ৫টি সিনেমা পরিচালনা করেছিলেন, সেই ৫টির নায়িকা হানিপ্রীত। গত ৩ বছর ধরে রাম রহিম সিং ওই ৫টি সিনেমা যেমন পরিচালনা করেছেন, তেমনি ওই সিনেমার প্রযোজকও তিনিই ছিলেন বলে খবর।

অন্যদিকে রাম রহিম সিং-এর সাজা ঘোষণার পর হানিপ্রীতের প্রাক্তন স্বামী বিশ্বাস গুপ্তা দাবি করেন, হানিপ্রীত ইনসানের সঙ্গে রাম রহিমের লোক দেখানো বাবা-মেয়ের সম্পর্ক ছিল। লোক চক্ষুর আড়ালে রাম রহিম এবং হানিপ্রীতের মধ্যে অন্যরকম সম্পর্ক ছিল। হানিপ্রীত নাকি রাম রহিমের শয্যা সঙ্গিনী ছিলেন বলেও দাবি করেন বিশ্বাস গুপ্তা।

যদিও গ্রেফতারির আগেই হানিপ্রীত দাবি করেন, রাম রহিম নিশ্চই একদিন অভিযোগ থেকে মুক্তি পাবেন। শুধু তাই নয়, তাঁর সঙ্গে রাম রহিমকে জড়িয়ে যা ছড়াচ্ছে, তা রটনা ছাড়া কিছু নয় বলেও দাবি করেন গুরুর দত্তক কন্যা।