ক্যাটরিনার পুশ-আপস ইনস্টাগ্রামে!

ইনস্টাগ্রামে মন মজেছে বলিউডের! নিজেদের জীবনের টুকরো টুকরো ছবি ইনস্টাগ্রামে শেয়ার করাটা বেশ পছন্দ বলিউড তারকাদের। যে যখন পারছেন, করছেন। এই তালিকায় একটু দেরিতে ঢুকেছেন তিনি। কিন্তু তাতে কী? ভিনি ভিডি ভিসি। ইনস্টাগ্রামে এসেই মাত করে দিয়েছেন ক্যাটরিনা কইফ। সবাইকে পিছনে ফেলে দিয়েছেন দৌড়ে! কখনও সমুদ্রে সার্ফিংয়ের ভিডিও তো কখনও নিজের কালা চশমার জিরো সাইজ ফিগারের রহস্য জানাতে পুশ-আপস ভিডিও। একের পর এক। কে বলবে, ইনস্টাগ্রামে ক্যাটরিনা যাকে বলে, নবাগতা!

মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম পেজে একটি ভিডিও পোস্ট করেছেন ক্যাট। লিখেছেন, ওয়ার্মিং আপ অন সেট। কিন্তু শুটিং সেটে থাকার সময় কি এই ভাবেই ওয়ার্কআউট করেন অভিনেতা, অভিনেত্রীরা? প্রশ্নটা কিন্তু উঠতেই পারে। ক্যাটরিনা সত্যি সত্যিই নোংরা মাটিতে পুশ-আপস করেছেন। অন্তত ভিডিও তো সে কথাই বলছে।

হ্যাঁ, ভিডিওটা না দেখলে আপনার বিশ্বাস না হওয়ারই কথা। ফ্যানেদের বোকা বানাতেই এমন মজার ভিডিও আপলোড করেছেন ক্যাট। বন্ধুর সাহায্য নিয়ে একটি কাঠের পাটাতনের উপর শুয়ে পুশ-আপের ভান করেছেন জগ্গা জসুস-এর অভিনেত্রী। বুঝুন! আপাতত মরোক্কোয় টাইগার জিন্দা হ্যায় ছবির শুটিংয়ে ব্যস্ত ক্যাটরিনা। ছবিতে সলমনের সঙ্গে ফের জুটি বাঁধছেন তিনি। সত্যিই জিন্দা হ্যায়, প্রমাণ করেছেন ক্যাটরিনা, ইনস্টাগ্রামে।