মেইন ম্যেনু

ক্যাটরিনা রাজি নন, রণবীর কি রাজি?

1480590715

সাবেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক এতটায় খারাপ যাচ্ছে যে জনসমক্ষে নাকি একেবারের জন্য দেখা দিতে চান না বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

আর এই কারণেই ‘জাগ্গা জাসুস’ ছবির প্রোমোশন নাকি করতে চান না তিনি। তবে রণবীর কাপুর ক্যাটের সঙ্গে প্রোমোশন করবেন কি না তা এখনও তিনি খোলসা করেননি।

সাধারণত কোন সিনেমা রিলিজ়ের নায়ক নায়িকার মধ্যে সম্পর্ক বা লড়াইয়ের খবর সামনে আসে। এই যেমন গত মাসে রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের সম্পর্ক জোড়া লাগার কথা সামনে আসে।

এমন খবরও প্রকাশ পায় যে, শুটিরংয়ে নাকি রণবীর ও ক্যাটরিনাকে বন্ধুত্বপূর্ণ আচরণ করতে দেখা গেছে। সেজন্য প্রোডাশন টিমের পক্ষ থেকে দু’জনকে একসঙ্গে প্রোমোশনে যোগ দেওয়ার আবেদন জানানো হয়েছিল। কিন্তু প্রোডিউসারদের এই ইচ্ছা নাকি সফল হবে না।

ভারতীয় গণমাধ্যমের খবর, এখন নাকি রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ একে অপরের সঙ্গে কথাই বলছেন না। মুম্বাইয়ে ‘জাগ্গা জাসুস’ এর শেষ সিডিউলে শুটিংয়ের সময় কাজ ছাড়া নাকি কথাই বলেননি তারা। শুটিং করেছেন, তারপর যে যার মতো ভ্যানিটি ভ্যানে ফিরে গেছেন। সমস্যা এতটাই হচ্ছিল যে রণবীরের ঘনিষ্ঠ বন্ধু অয়ন মুখোপাধ্যায়কে স্পটে ডাকতে হয়।

ইতিমধ্যে রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের সমস্যার জন্য জাগ্গা জাসুসের সিডিউল অনেকবারই পিছিয়ে গেছে। শেষ মেশ ঠিক হয়েছে পরের বছর পরের বছর ৭ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।