মেইন ম্যেনু

ক্রীড়া প্রতিমন্ত্রীর বাসায় গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

image-8859-1479878420

ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদারের ঢাকার সরকারি বাসা থেকে গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মিলন টিকাদার। নিহতের বয়স আনুমানিক ২০ থেকে ২২ বলে জানিয়েছে পুলিশ। তার বাড়ি মাগুরার শালিখায়।

সকালে রাজধানীর মন্ত্রীপাড়া মিন্টো রোডে মিনিস্টার্স অ্যাপার্টমেন্টের চার তলা থেকে এই মরদেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান জানান, প্রাথমিকভাবে একে আত্মহত্যা বলেই ধারণা করছেন তারা। তিনি বলেন, ‘আমরা যতটুকু জানতে পেরেছে ছেলেটি একটি মেয়ের সঙ্গে প্রেম করতো। এ কারণে আত্মহত্যা করতে পারে। এ বিষয়ে নিশ্চিত হতে আরও তথ্য যাচাই বাছাই করছি। পরে বিস্তারিত জানাতে পারবো।’

প্রতিমন্ত্রীর বাসার স্টাফ কার্তিক জানান, রাতে বাসায় একটি পার্টি ছিল। মিলন অসুস্থ থাকায় সেখানে ছিল না। রাতের কোনো এক সময় তিনি নিজ রুম থেকে বের হয়ে ডাইনিং রুমে এসে আত্মহত্যা করেন। সকালে বাসার এক কর্মচারী ডাইনিং রুমে গিয়ে তার লাশ দেখতে পান।

কার্তিক জানান, মিলনের সঙ্গে তাদের কোনো ঝগড়া-বিবাদ ছিল না। তিনি প্রেমঘটিত কারণে আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা সহকর্মীদের।

মিনিস্টার অ্যাপার্টমেন্টের নিরাপত্তার দায়িত্বে থাকা কনস্টেবল সবুর জানান, পুলিশ সকাল সাড়ে সাতটার দিকে মিলনের লাশ উদ্ধার করে নিয়ে গেছে।

প্রতিমন্ত্রী বীরেন শিকদার সকালে বাসা থেকে বেরিয়ে গেছেন। এ ব্যাপারে তিনি সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি।