মেইন ম্যেনু

‘ক্ষমতায় না যাওয়া পর্যন্ত আমি সুস্থ হবো না’

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, সবচেয়ে বড় সমস্যা নির্বাচন কমিশন গঠন, আমরা স্বাধীন ও নির্দলীয় নির্বাচন কমিশন চাই। জাতীয় পার্টি ক্ষমতায় না যাওয়া পর্যন্ত আমি সুস্থ হবো না।

আজ রোববার রাজধানীর গুলশান-১ এর ইমানুয়েলস কনভেনশন সেন্টারে জাতীয় পার্টিতে যোগদান করেন কমান্ডার (অব.) এম শহিদুর রহমান-পিএসসি (নেভী), প্রতিষ্ঠাতা মহাসচিব, বি.এন.এ এবং বিকল্পধারার সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস.এম ফয়সল চিশতী’র সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, সাবেকমন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের ও মহাসচিব, বীরমুক্তিযোদ্ধা এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়।

এরশাদ বলেন, ক্ষমতায় যাওয়ার জন্য আমরা প্রস্তুতি গ্রহণ করছি। নির্বাচন যখনই হউক না কেন সুষ্ঠু, নিরপেক্ষ, স্বাধীন নির্বাচনে আমরা জাতীয় পার্টি অংশ গ্রহণ করব। এ লক্ষ্যে সারাদেশে জাতীয় পার্টির সাংগঠনিক কাজ চলছে।

তিনি বলেন, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৪৫ জন লোক ইতিপূর্বে মারা গেছে ভবিষ্যতে নির্বাচন কি হবে তা মহান আল্লাহ তায়ালা জানেন। তাই জেলা পরিষদ নির্বাচন থেকে আমরা সরে দাঁড়িয়েছি।

যোগদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, সাহিদুর রহমান টেপা, মেজর (অব.) খালেদ আকতার, উপদেষ্টা মণ্ডলীর সদস্য এ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান- নুরুল ইসলাম নুরু, বাহাউদ্দিন আহমেদ বাবুল, সরদার শাহজাহান, যুগ্ম-মহাসচিব-নাজমা আক্তার, মোস্তাকুর রহমান মোস্তাক, সাংগঠনিক সম্পাদক- মনিরুল ইসলাম মিলন, ফকরুল আহসান শাহজাদা, সুলতান আহমেদ সেলিম, মোঃ জসিম উদ্দিন ভূঁইয়া, মোহাম্মদ মনোয়ার আলম, মোস্তাকুর রহমান নাঈম, সম্পাদক ম-লীর সদস্য-আনিছুর রহমান খোকন, খোরশেদ আলম খুশু, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক-মোঃ গোলাম মোস্তফা, ডাঃ সেলিমা খান, কেন্দ্রীয় নির্বাহী সদস্য-কাজী আবুল খায়ের, এ্যাড. আবু তৈয়ব, আব্দুস সাত্তার, হাজী সিরাজুল ইসলাম পাটওয়ারী, নাজিম আহমেদ চিশতী, জহিরুল ইসলাম মিন্টু, ছাত্রনেতা মোঃ জুবায়ের আহমেদসহ নেতৃবৃন্দ।



« (পূর্বের সংবাদ)